অবতক খবর, নদীয়া: দিদিকে বলো” কর্মসূচির পর দলীয় উপদেষ্টা প্রশান্ত কিশোরের পরামর্শ অনুযায়ী ‘বাংলার গর্ব মমতা’ কর্মসূচির মাধ্যমে জনসংযোগের দিকে নজর দিল তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। বুধবার শান্তিপুর ব্লক তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে ডাকা দিল্লির শাহীনবাগের রক্তাক্ত নরকীয় হত্যার প্রতিবাদে ধিক্কার মিছিলের আয়োজন করা হয়।
এই ধিক্কার মিছিল সংঘটিত হয় ব্লকের ১০ টি পঞ্চায়েত থেকে আসা মহিলা, ছাত্র-যুব এস টি এসসি ওবিসি সেল, সংখ্যালঘু, শিক্ষক সেল সহ সমস্ত দলীয় কর্মী সমর্থকেরা।  উপস্থিত ছিলেন শান্তিপুর বিধানসভার বিধায়ক অরিন্দম ভট্টাচার্য, ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি তপন সরকা্‌ পঞ্চায়েত সমিতির সভাপতি রিনা প্রামানিক, সহ সভাপতি মনিকা সরকার সহ, ১০ টি পঞ্চায়েতের প্রধান উপপ্রধান ও সমস্ত সদস্য।

ব্লক সভাপতি তপন সরকার জানান, “সমস্ত বিভেদ ভুলে ঐক্যবদ্ধ শক্তিশালী তৃণমূল কংগ্রেস গঠনে আমরা বদ্ধপরিকর। নেত্রীর প্রতি আনুগত্যে আজ থেকে ৭৫ দিনব্যাপী বিভিন্ন কর্মসূচির মাধ্যমে পৌঁছে যাব সাধারণ মানুষের কাছে।” শান্তিপুরের বিধায়ক অরিন্দম ভট্টাচার্য জানান, “কেন্দ্রে এমন একটা বর্বর সরকার চলছে যার কুফল হিসেবে সাধারণ মানুষ অনেকটাই ক্ষতিগ্রস্ত হচ্ছে, তাই সাধারণ মানুষের স্বার্থে দলীয় নেত্রীর পরিকল্পিত কর্মসূচি অনুযায়ী ঐক্যবদ্ধ তৃণমূল কংগ্রেস টিম নিয়ে নিয়মিত পাশে থাকবো সাধারণ মানুষের।”