অবতক খবর,২২ অক্টোবর,রূপম রায়,নদীয়া: উপ নির্বাচনের প্রাক্কালে ধারালো অস্ত্রের আঘাতে খুন এক যুবক। রক্তাক্ত অবস্থায় হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। ঘটনার জেরে এলাকায় ব্যাপক চাঞ্চল্য। নদীয়ার শান্তিপুর থানা এলাকার ঘটনা।

জানা গেছে, গতকাল রাতে নদীয়ার শান্তিপুর থানার চর এলাকার এক বৃদ্ধার শব দাহ করার জন্য শান্তিপুর শ্মশানে নিয়ে আসা হয়। ঠিক ওই সময় শান্তিপুর থানার পাঁচপোতা এলাকার আরেকটি মৃতদেহ শব দাহ করার জন্য শান্তিপুর শ্মশানে নিয়ে আসা হয়। অভিযোগ এক পক্ষ যখন শব দাহ শেষ করে বাড়ি থেকে ফিরছিলেন তখনই অন্য এক পক্ষের সঙ্গে কোন একটি বিষয় নিয়ে কথা কাটাকাটির শুরু হয়। অভিযোগ তখনই পাঁচপোতা এলাকার এক যুবক হঠাৎ ধারালো অস্ত্র দিয়ে সজোরে গভট এলাকার বাপ্পা বিশ্বাস(২৪) নামে এক যুবকের শরীরে আঘাত করে। এর পরেই ঘটনাস্থল থেকে পালিয়ে যায় অভিযুক্তরা।

স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় ওই যুবককে উদ্ধার করে শান্তিপুর স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে আসে। চিকিৎসকরা বাপ্পা বিশ্বাস কে মৃত বলে ঘোষণা করে। খবর পেয়ে ঘটনাস্থলে আসে শান্তিপুর থানার পুলিশ। মৃতদেহটি ময়নাতদন্তের জন্য রানাঘাট মহাকুমা হাসপাতালে পাঠানো হয়েছে। এই ঘটনায় বাপ্পা বিশ্বাস এর পরিবারের তরফ থেকে শান্তিপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে। অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিশ। যদিও ঘটনায় এখনও পর্যন্ত কাউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।