অবতক খবর,৩০ মে: আজ সকালে বিজেপির সর্বভারতীয় সভাপতি দিলীপ ঘোষ প্রাতঃভ্রমণে লালবাগ কোর্ট এর সামনে থেকে বেরিয়ে শহর পরিক্রমা করে লালবাগ সদরঘাটে একটি চায়ের দোকানে ” চা পে চরচা”তে মিলিত হন। মাননীয় দীলিপবাবুর সঙ্গে প্রাতঃভ্রমণে উপস্থিত ছিলেন মুর্শিদাবাদ বিধানসভার বিধায়ক শ্রী গৌরী শংকর ঘোষ, সৌমেন দাস, সুজিত হালদার শহর বিজেপি র কর্মী ও সমর্থকবৃন্দ। দীলিপবাবু” চা পে চরচা”র পর বাবুল সুপ্রিয়র টুইট সম্বন্ধে বলেন উনি বড় বড় কথা বলছেন তাহলে শত্রুগণ সিনহা কি করে 3 লাখ ভোটে জিতল, টালিগঞ্জের লোক ওনার ওজন বুঝিয়ে দিয়েছেন, আর তারপরে বালিগঞ্জে সুব্রত মুখার্জি কত ভোটে জিতে ছিলেন আর উনি কত ভোটে জিতেছেন। দিলীপ ঘোষ বলেন অহংকার করার জায়গা থাকা উচিত, ফালতু কথা বলে নিজের ওজন বাড়ে না বরং কমে।

অর্জুন সিং শ্যামনগরে অভিষেকের সভা করছেন, তাহলে কি শ্যামনগর টিএমসি দখলে চলে যাবে এ প্রসঙ্গে দিলীপ ঘোষ বলেন দেখা যাক ইলেকশন হলেই দেখা যাবে। হাইকোর্টে একাংশ কেন্দ্রের হয়ে কাজ করছে অভিষেকের এই টুইট সম্বন্ধে দিলীপ ঘোষ বলেন ওনাদের বিরুদ্ধে গেলেই রায় কেন্দ্রের হয়ে যায়, সমস্ত কোর্ট গুলো কে ভয় দেখিয়ে রেখেছেন, আমাদের বেল দেয় না। পুলিশ তো ওদের দল দাসে পরিণত হয়েছে আমাদের কর্মীদের নিজে থেকে কেস দিচ্ছে, সে যেখানেই যাক শ্মশানে মড়া পুরাতে গেলেও কেস খেতে হচ্ছে আমাদের কর্মীদের আর জন্মদিনের পার্টিতে গেলেও আমাদের কর্মীদের কেস খেতে হচ্ছে, এইতো হচ্ছে বাংলার তৃণমূলের দলদাস পুলিশ। মমতা ব্যানার্জি একশ দিনের টাকা কেন্দ্র দিচ্ছে না প্রয়োজনে দিল্লী পর্যন্ত আন্দোলন করতে পারে এই সম্বন্ধে দিলীপ ঘোষ বলেন দিদি হেঁটে একবার দিল্লি যান , শরীরটা ভালো থাকবে, একবার মোদির সঙ্গে দেখা করে আসবেন এটাই বাকি আছে। তিনি বলেন পশ্চিমবঙ্গ সবচেয়ে বেশি দুর্নীতিতে জড়িত ওনার পার্টির নেতা-মন্ত্রীরা দুর্নীতির সঙ্গে বিরাজমান।

প্রায় দেখা যাচ্ছে মন্ত্রী থেকে নেতারা ভয়ে পালিয়ে বেড়াচ্ছেন। সবচেয়ে বেশি 100 দিনের টাকা পশ্চিমবঙ্গে দেয়া হয় বলে তিনি জানান। তিনি আরো বলেন তৃণমূল দল চলছে ওই টাকায়। নেতা-মন্ত্রীরা লুট করছে ওই একশ দিনের টাকা, জে সি পি দিয়ে বাঁধ তৈরি হচ্ছে আর মাইক ফুকে গ্রামের মানুষকে ডেকে টিপসই দিয়ে অর্ধেক টাকা দিয়ে অর্ধেক টাকা নেতারা বাড়ি নিয়ে যাচ্ছে। এইতো হল বাংলার দিদির দল, যার ফলে দিদির নেতা-নেত্রী মন্ত্রীদের বিরুদ্ধে এখন দুর্নীতি কাটমানি, মানুষকে পুড়িয়ে মারবার অভিযোগ তুলছেন দিদির দলের লোকেরাই ,অন্য কেউ নয় বললেন বিজেপির সর্বভারতীয় সভাপতি দিলীপ ঘোষ।

মুর্শিদাবাদ বিধানসভার বিধায়ক শ্রী গৌরী শংকর ঘোষ বলেন এরপর সকাল সাড়ে আটটার সময় মুর্শিদাবাদ পৌরসভার 15 নম্বর ওয়ার্ডের চিড়াকুটি পাড়ায় সেবা কাজ এবং বস্ত্র বিতরণ অনুষ্ঠান সাড়ে নটার সময় নসিপুর হল্ট স্টেশন পুনরায় চালুর জন্য 16 নম্বর ওয়ার্ড পরিদর্শন এবং সাড়ে দশটার সময় নসিপুর রেল ব্রিজ তৈরি হয়ে যাওয়া সত্ত্বেও কেন চালু হচ্ছে না সেই স্থান পরিদর্শন করবেন এবং 14 নম্বর ওয়ার্ডে জনসংযোগ এ যোগ দিবেন মাননীয় বিজেপির সর্বভারতীয় সভাপতি শ্রী দিলীপ ঘোষ মহাশয়।