বালুরঘাট অপূর্ব মন্ডল :: অবতক খবর :: দক্ষিণ দিনাজপুর :: ৯ জুন ::    ”লক আনলক ব্যর্থ, মোদি মমতা অপদার্থ।” এই শ্লোগানে দক্ষিণ দিনাজপুর জেলার গংগারামপুরের রাস্তায় বিক্ষোভ প্রদর্শন করল সিপি আই(এম) গংগারামপুর এরিয়া কমিটির নেতৃত্ব, সদস্য ও সমর্থকগন।

এদিন গংগারামপুর বাস স্ট্যান্ড থেকে চৌপথি মোড় পর্যন্ত রাস্তার দুই ধার দিয়ে তিনশোর বেশি বিক্ষোভকারি রোদ ও তাপপ্রবাহ উপেক্ষা করে বিক্ষোভে সামিল হন। হাতে ঝান্ডা ও গলায় দাবির ফেস্টুন ঝুলিয়ে ১ঘন্টার বিক্ষোভ প্রদর্শন করে।

বিক্ষোভে অবস্থানরত সি পি আই(এম) জেলা সম্পাদক নারায়ণ বিশ্বাস বলেন, বি জে পি র পায়ের তলায় মাটি নেই। তারা জনসম্মুখে আসতে ভয় পাচ্ছে। তাই মোদি ও অমিত শাহ ডিজিটাল জনসভা করছেন । যে জনসভার কোন লোকের প্রোয়জন হয় না। তিনি বলেন দেশে কোনো প্রস্তুতি ছাড়াই লক ডাউন ঘোষণা করে কেন্দ্রীয় সরকার যার খেসারত দিতে হচ্ছে সাধারন মানুষকে। পরিযায়ী শ্রমিকদের ব্যাপারে প্রথম থেকেই ফেরানোর চিন্তা করা উচিত ছিল কেন্দ্রীয় ও রাজ্য সরকারের।

মোদি ও অমিত শাহ করোনা মহামারিকে হাতিয়ার করে জনগনকে ভাঁওতা দিয়ে চলছেন। দেশের শ্রমিকদের শুধু চাল ডাল দিয়েই মহান হতে চাইছেন। পরিযায়ী শ্রমিকদের পরিবার গুলি কিভাবে চলবে তার কোন দিশা নেই রাজ্য ও কেন্দ্রীয় সরকারের। গরিব কৃষক কি ভাবে চাষ আবাদ করবে তার দিশা নেই। যত দিন যাচ্ছে করোনাভাইরাস মহামারীর আকার ধারন করছে। সেই ব্যাপারে কেন্দ্র ও রাজ্যের কোন মাথা ব্যাথা নেই। তারা এর মধ্যেই শুধু ভোটের দিকে তাকিয়ে রাজনৈতিক কর্মকান্ড চালিয়ে যাচ্ছে। তাই কেন্দ্রের বিজেপি ও রাজ্যের তৃণমূল সরকারকে ধিক্কার জানাই আমরা সি পি আই (এম) পার্টির পক্ষ থেকে। আজ গংগারামপুরে এরিয়া কমিটির সম্পাদক অচিন্ত চক্রবর্তী সহ জেলা কমিটির বহু নেতৃত্ব উপস্থিত ছিলেন বিক্ষোভে।