অবতক খবর,১২ আগস্ট,বাঁকুড়া :- ভুয়ো IS , IPS ভুয়ো আর্মির পর এবার লক্ষ্মী ভান্ডারের ভুয়ো ফর্ম বিক্রি করার অপরাধে একজনকে আটক করল বিষ্ণুপুর থানার পুলিশ।

লক্ষ্মী ভান্ডারের ভুয়ো ফর্ম বিক্রি করার অপরাধে একজনকে আটক করল বিষ্ণুপুর থানার পুলিশ । বৃহস্পতিবার এই ঘটনা সামনে আসতেই বিষ্ণুপুর শহর জুড়ে তৈরি হয়েছে চাঞ্চল্য।
রাজ্য সরকার রাজ্যের মহিলাদের আর্থিকভাবে স্বনির্ভর করতে লক্ষ্মী ভান্ডার প্রকল্প গ্রহণ করেছেন। ইতিমধ্যেই সেই লক্ষ্মী ভান্ডারের ফর্ম বিষ্ণুপুর শহরের বিভিন্ন ক্যাফ সেন্টার গুলিতে দেদার বিক্রি হচ্ছে। তবে সরকারিভাবে এখনো লক্ষ্মী ভান্ডারের কোন ফর্ম বাজারে আসেনি।
আমাদের ক্যামেরার মুখোমুখি হয়ে এমনটাই জানালেন বিষ্ণুপুর মহকুমা এসডিও অনুপ কুমার দত্ত । বৃহস্পতিবার বিষ্ণুপুর পৌর শহরের পোকাবাঁধ পার এলাকায় এক অনলাইন ক্যাফে সেন্টার মালিক ভুয়ো লক্ষ্মী ভান্ডারের ফর্ম বিক্রি করছিল।
গোপন সূত্রে খবর পেয়ে বিষ্ণুপুর থানার পুলিশ তাকে হাতেনাতে পাকড়াও করে এবং তার কাছ থেকে ছটি ফর্ম উদ্ধার করে।

এ বিষয়ে বিষ্ণুপুর মহকুমা এসডিও অনুপ কুমার দত্ত আমাদের ক্যামেরার মুখোমুখি হয়ে জানান, সরকারিভাবে এখনো পর্যন্ত লক্ষ্মী ভান্ডারের কোন ফর্ম বাজারে ছাড়া হয়নি। দুয়ারে সরকার ক্যাম্প থেকে একমাত্র এই ফর্ম পাবেন সাধারন মানুষরা।

বিষ্ণুপুর এসডিপিও কুতুব উদ্দিন খান ঘটনার কথা স্বীকার করে নেন এবং তিনি আমাদের ক্যামেরার মুখোমুখি হয়ে জানান পুরো ঘটনার তদন্ত শুরু হয়েছে ।