নরেশ ভকত :: অবতক খবর :: বাঁকুড়া ::      মঙ্গলবার বিষ্ণুপুর স্টেশনে রেল বেসরকারী করণের প্রতিবাদে রাজ্যের মন্ত্রী শ্যামল সাঁতরা ও বিষ্ণুপুর পৌরসভার পৌর প্রধান এবং বিষ্ণুপুর ব্লকের সভাপতি শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায়ের নেতৃত্বে বিক্ষোভ প্রর্দশন করেন তৃনমূল দল।

কেন্দ্রের রেল কে বেসরকারী করণের প্রতিবাদে আমাদের লড়াই। কেন্দ্র সরকার একে একে দেশের সমস্ত কিছুকে বিক্রি করে চলেছেন, তেলের দাম আকাশ ছোঁয়া, সাধারণ মানুষের স্বার্থে কোন পরিকল্পনা নেই সরকারের, সম্প্রতি ট্রেন বিক্রি করেছেন মোদী সরকার, প্রতিদিন চলছে বেসরকারী করণ ,এরই প্রতিবাদে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে আমাদের আন্দোলন।

এদিনের বিক্ষোভ কর্মসূচীতে রাজ্যের মন্ত্রী শ্যামল সাঁতরা জানান, রেলকে বিক্রি করে দেওয়া যাবে না। রেলকে বিক্রি করে দেওয়ার যে পরিকল্পনা করেছেন তার প্রতিবাদে আমরা স্টেশনে এই বিক্ষোভ সমাবেশ করেছি।এবং তিনি আরও বলেন বিষ্ণুপুর তারকেশ্বর রেললাইন অবিলম্বে কাজ সমাপ্ত করতে হবে। নতুন ট্রেন চালু করার প্রতিবাদে আজ এই বিক্ষোভ সমাবেশ করেছি।

বিষ্ণুপুর ব্লক সভাপতি তথা পৌরসভার পৌর প্রধান শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায় কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে তীব্র আক্রমণ করেন এবং নরেন্দ্র মোদীকে আমরা তাড়াবো,তাকে প্রয়োজন নেই বলে তিনি জানান।

বিষ্ণুপুর শহর তৃনমূল কংগ্রেসের পক্ষ থেকে এই বিক্ষোভ প্রর্দশনে উপস্থিত ছিলেন রাজ্যের মন্ত্রী শ্যামল সাঁতরা ও প্রাপ্তন মন্ত্রী বর্তমান বিষ্ণুপুর পৌরসভার পৌরপ্রধান তথা শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায়,উপ-পৌরপ্রধান বুদ্ধদেব ভট্টাচার্য ও বিষ্ণুপুর পৌরসভার ওয়ার্ড কাউন্সিলর ও ৭০০০ থেকে ৮০০০ তৃনমূল কর্মী।