অবতক খবর , বিজু , বর্ধমান :- রানীগঞ্জের সিয়ারসোল রাজ বাড়ি এলাকায় ৩৪ নাম্বার ওয়ার্ডের দীর্ঘ কয়েক কিলোমিটার পথ দীর্ঘ কয়েক বছর ধরে মেরামতির কোন উদ্যোগ গ্রহণ করেনি আসানসোল কর্পোরেশন।

এমনই অভিযোগ করে ও নিয়মিত পর্যাপ্ত পানীয় জল দেওয়া হচ্ছেনা সিয়ারসোল এলাকায়। এই দাবিতে সোমবার সিয়ারসোল গ্রাম থেকে এক মিছিল সহযোগে রাজবাড়ী মোড় এলাকায়৬০ নম্বর জাতীয় সড়ক প্রায় আধ ঘন্টার মতো অবরোধ করে বিক্ষোবের সামিল হল সিপিএমের কর্মী-সমর্থকরা।

এদিন সিপিএম নেতৃত্বের দাবি করে বেশ কয়েক দফায় কর্পোরেশনের কাছে তারা রাস্তা মেরামতের জন্য ডেপুটেশন দিয়েছেন , পাশাপাশি দু’দফায় গণস্বাক্ষর সংগ্রহ করে রাস্তা ছাড়া এর জন্য দাবি জানিয়েছেন করপোরেশনকে।

বোরো দপ্তর ঘেরাও করে বেশ কয়েক দফায় ডেপুটেশন দেয়ার পরও কোনো পদক্ষেপ গ্রহণ করেনি কর্পোরেশন ,বলেই দাবি করে সোমবার চূড়ান্ত পর্যায়ের বিক্ষোভ কর্মসূচিতে শামিল হয়েছে বাম সংগঠন সিপিআইএমের কর্মী-সমর্থকরা।

এদিন তারা বিকেল সাড়ে তিনটা থেকে চারটা পর্যন্ত জাতীয় সড়কের বসে পড়ে পথ অবরোধ চালিয়ে যায় ,পরে পুলিশ প্রশাসনের পক্ষ থেকে করপোরেশনের প্রশাসক দের সাথে কথা বলে কুড়ি দিনের মধ্যে ব্যবস্থা গ্রহণ করা হবে এ বিষয়ে জানার পরই বিক্ষোভকারীরা তাদের পথ অবরোধ কর্মসূচি থেকে সরে আসে।

তবে তারা হুঁশিয়ারি দিয়ে জানিয়েও রাখে যে আগামীতে একমাসের মধ্যে এই রাস্তা মেরামত করা ও পর্যাপ্ত পানীয় জল সরবরাহ করা না হলে তারা বৃহত্তর আন্দোলনে যেতে পিছপা হবেন না।