অবতক খবর, বর্ধমানঃ  প্রাণী সম্পদ দপ্তর এবং সালানপুর পঞ্চায়েত সমিতির উদ্যোগে এবং জেলা পরিষদ এর প্রচেষ্টায় ২ জন বেনিফিসারকে বগনা বাছুর দেওয়া হল। তার সঙ্গে সঙ্গে বাছুরের জন্য ওষুধ, এবং বাছুরের খাবার, বাছুর দুটির জিও ট্যাগ ইন্সুরেন্স ও দেওয়া হল।

রূপনারায়ানপুর গ্রাম পঞ্চায়েত অন্তর্গত রূপনারায়ানপুর গ্রামের নিবাসী নিমাই চন্দ্র ঘোষ যার বাড়িতে’ দিদিকে বলো’ কর্মসূচিতে বারাবনি বিধায়ক বিধান উপাধ্যায় রাত্রিযাপন করেছিলেন।  বিধায়ক বিধান উপাধ্যায় এর কাছে একটি বাছুরের চাহিদা করেছিলেন যাতে তার মাধ্যমে তিনি কিছু অর্থ উপার্জন করতে পারেন। সেই মতো ফুলবেড়িয়া বলকুন্ডা গ্রাম পঞ্চায়েত অন্তর্গত পর্বতপুর রিনা বাউরি এই দুইজনকে বগনা বাছুর দেওয়া হল।

এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সালানপুর পঞ্চায়েত সমিতির সভাপতি ফাল্গুনী কর্মকার ঘাসি, সহ সভাপতি বিদ্যুৎ মিশ্র, জেলা পরিষদ কর্মদক্ষ মহম্মদ আরমান,সালানপুর বিডিও তপন সরকার,সমাজসেবী ভোলা সিং, বি.এল.ডি.ও ডাক্তার শুভাশিস পাল সহ আরও অনেকে। সালানপুর পঞ্চায়েত সমিতির সভাপতি বলেন, আজ প্রাণিসম্পদ দপ্তর এবং সালানপুর পঞ্চায়েত সসমিতির উদ্যোগে এবং জেলা পরিষদ প্রচেষ্টায় সালানপুর ব্লকের  ২জন বেনিফিসারিকে বগনা বাছুর দেওয়া হল।তার সঙ্গে বাছুরের জিও ট্যাগ ইন্সুরেন্স, ওষুধ, এবং খাবার ও ্দেওয়া হল।