অবতক খবর,৬ মার্চঃ রাজ্য সরকারি কর্মচারী হয়েও তৃণমূলের পদাধিকারী হওয়ার অভিযোগ উঠলো পশ্চিম মেদিনীপুরের এ.ডি.এম.(জি) দপ্তরে কর্মরত মধুসূদন মাহাতোর বিরুদ্ধে। বিজেপির অভিযোগ, তিনি শালবনীর ৭ নং অঞ্চল তৃণমূল কংগ্রেসের অঞ্চল কমিটির সভাপতি। সেই মর্মে জেলাশাসকের কাছে লিখিত ভাবে অভিযোগ দায়ের করা হয়েছে জেলা বিজেপির তরফে৷

বিজেপির অভিযোগ, এ.ডি.এম (জি) পশ্চিম মেদিনীপুর দপ্তরে রাজ্য সরকারি কর্মচারী হিসেবে গুরুত্বপূর্ণ পদে কর্মরত মধুসূদন মাহাতো শালবনীর ৭ নং অঞ্চল তৃণমূল কংগ্রেসের অঞ্চল কমিটির সভাপতি। কিন্তু রুল বুক অনুযায়ী, রাজ্য সরকারি কর্মচারী হিসেবে তিনি কর্মচারী সংগঠনে যুক্ত হতে পারলেও সরাসরি রাজনৈতিক দলের পদাধিকারী হতে পারেন না। বিজেপির তরফে সেই মর্মে জেলাশাসকের কাছে লিখিত অভিযোগ জানানো হয়েছে। জেলা বিজেপির অভিযোগ, নিজের পদাধিকারের অপব্যবহার করে মধুসূদন মাহাতো ব্লক ও পঞ্চায়েত স্তরে প্রধানমন্ত্রী আবাস যোজনা, স্বচ্ছ ভারত মিশন প্রভৃতি প্রকল্পে রাজনৈতিক প্রভাব বিস্তারের মাধ্যমে স্বজনপোষণ করছেন।

জেলাশাসকের কাছে বিজেপির তরফে অবিলম্বে মধুসূদন মাহাতোর বিরুদ্ধে ব্যবহার নেওয়ার দাবি জানানো হয়েছে। বিজেপির হুঁশিয়ারি, আগামী এক সপ্তাহের মধ্যে উপযুক্ত ব্যবস্থা নেওয়া না হলে দলের তরফে বৃহত্তর রাজনৈতিক আন্দোলন ও আইনানুগ পদক্ষেপ নেওয়া হবে। তবে অভিযুক্তের পক্ষ থেকে কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি।