অবতক খবর: শনিবার, আজ রাজ্যে ত্রিস্তরীয় পঞ্চায়েত নির্বাচন। তবে গোটা রাজ্যে ভয়ের আবহ। পঞ্চায়েতের মোট ৬০ হাজার ৫৯৩টি বুথে ভোটগ্রহণ চলছে। তার আগের রাত থেকেই ধুন্ধুমার বঙ্গ জুড়ে। একের পর এক মৃত্যুর ঘটনা ঘটে মুর্শিদাবাদ, কোচবিহার, উত্তর ২৪ পরগনা, নদিয়ায়। এরই মধ্যে সকাল ৯ টা পর্যন্ত গোটা রাজ্যে ভোট পড়েছে ১০.২৬ শতাংশ।

রাজ্যের নন্দীগ্রামে কত শতাংশ ভোট পড়ল? রাজ্য নির্বাচন কমিশন সূত্রে খবর, সকাল ৯টা পর্যন্ত নন্দীগ্রাম এক এবং দুই নম্বর ব্লকে ভোট পড়েছে যথাক্রমে ৮.৮৭ শতাংশ এবং ৯.২৬ শতাংশ।আর পশ্চিম বর্ধমানে ভোট পড়েছে ১০.৭২।গোটা রাজ্যে ভয়ের বাতাবরণ অব্যাহত। তার আগেই একের পর এক মৃত্যুর ঘটনা। রেজিনগরে শাসকদলের কর্মীকে বো*মা মেরে খুন করার অভিযোগ। বারাসাতে নির্দল প্রার্থীর সমর্থককে পিটিয়ে খু*ন, তুফানগঞ্জে খু*ন শাসক দলের কর্মী।

ভোটের দিন সকালেই ফের উত্তপ্ত কোচবিহার। কোচবিহারের ফলিমারিতে বিজেপির পোলিং এজেন্টকে গুলি করে খু*ন। সবমিলিয়ে ভোটের বলি ২৪। এই উত্তপ্ত পরিস্থিতিতে ট্যুইটে কেন্দ্রীয় বাহিনীকে তোপ তৃণমূলের। কোথায় কেন্দ্রীয় বাহিনী? প্রশ্ন তৃণমূল কংগ্রেসের।

শনিবার সকালে ট্যুইট পোস্ট তৃণমূল কংগ্রেসের। পোস্টে লেখা হয়েছে, ‘শিউরে ওঠার মতো একের পর এক দুর্ভাগ্যজনক ঘটনায় ভোটারদের মধ্যে শকওয়েভ। রেজিনগর, তুফানগঞ্জ, খড়গ্রামে ৩ দলীয় কর্মী খু*ন’।
অন্যদিকে,ভোটের আগে নিয়ম মতো আগের দিন রাতে বুথে পৌঁছেও গিয়েছিলেন৷ কিন্তু নিরাপত্তার জন্য ছিল না কেন্দ্রীয় বাহিনী৷ রাত থেকেই ভোট কর্মীদের হুমকি দেওয়া হয় বলে অভিযোগ৷ শেষমেশ প্রাণের ভয়ে বুথ ছেড়ে পালিয়ে এলেন ভোটকর্মীরা৷ তালাবন্ধ হয়ে রইল বুথ৷ এমনই ঘটনা সামনে এসেছে মালদহের গাজোলে৷