অবতক খবর,৩ এপ্রিল:  রবিবার সকালে বারাসত আড়তে মাছ কিনতে গিয়ে লরির চাকায় পিষ্ট হয়ে মৃত্যু পৌঢ়ের।নবব্যারাকপুরের বাড়িতে বিকালে মৃতদেহ আসতেই শোকের ছায়া নেমে আসে।

রবিবার ভোরে বাড়ি থেকে স্কুটি নিয়ে বারাসতে মাছের আড়ৎ এ মাছ কিনতে গিয়েছিল।ফেরার পথে পিছন দিক থেকে ভারি গাড়ি ধাক্কা মারে স্কুটিত্ব। বাইক চালকের মাথার হেলমেট ও বাজারের ব্যাগ পড়ে যায়। উল্টো দিক থেকে লরি এসে মাথায় এক পাশে পিষে দিয়ে বেরিয়ে যায়। ঘটনাস্থলে প্রৌঢ়ের মৃত্যু হয়। ঘটনাটি ঘটেছে রবিবার সকালে বারাসত হাসপাতালের সামনে। মৃত প্রৌঢ় নাম তীর্থ চক্রবর্তী। বয়স আনুমানিক ৫১ বছর।

বাড়ি নববারাকপুর পুরসভার ১ নং ওয়ার্ডের মেইন রোড পূর্ব (শিল্পীচক্র পাঠাগারের) সামনে। মর্মান্তিক মৃত্যু সংবাদ এলাকায় শোকের ছায়া নেমে এসেছে গোটা পরিবারে। পেশায় কলকাতা একটি বেসরকারি (লিফট কোম্পানির ম্যানেজার) প্রতিষ্ঠানে কাজ করত। রেখে গেলেন তার স্ত্রী ও ২২ বছরের বিশেষ চাহিদাসম্পন্ন ছেলেকে।

ঘটনাস্থল থেকে দেহ বারাসত হাসপাতালে ময়নাতদন্ত করে রবিবার বিকেলে শববাহী যান দেহ বাড়িতে আসতে এলাকায় শোকের ছায়া নেমে আসে। পরিবারের পাশে দাঁড়িয়ে মর্মান্তিক মৃত্যু সংবাদে সমবেদনা জানান শাসক দলের কাউন্সিলর হৃষিকেশ রায়। উল্লেখ্য মৃত প্রৌঢ় দাদা এবছর পুরসভার ১নং ওয়ার্ডের বিজেপির প্রার্থী ছিলেন।