অবতক খবর,১৬ নভেম্বর: বহরমপুর সাঁইথিয়া 11 নম্বর রাজ্য সড়কের উপর অবস্থিত রণগ্রাম ব্রিজের অবস্থা বেহাল থাকার কারণে প্রদেশ কংগ্রেস সভাপতি তথা লোকসভার পরিষদীয় বিরোধী দলনেতা অধীর রঞ্জন চৌধুরী মোট 16 কিলোমিটার রাস্তা পায়ে হেঁটে পদযাত্রা করলেন দুই দফায়, সোমবার কান্দি থানার গোকর্ণ থেকে শুরু করে পুরন্দরপুর পর্যন্ত পদযাত্রা করেন সংসদ অধীর রঞ্জন চৌধুরী ফের মঙ্গলবার সকালে পুরন্দরপুর থেকে কান্দি মহকুমা শাসকের দপ্তরে পর্যন্ত পায়ে হেঁটে পদযাত্রা করলেন এবং কান্দির বিশ্রামতলা এলাকায় পথসভা সারলেন পাশাপাশি দ্রুত রণগ্রাম ব্রিজের বিকল্প ব্যবস্থা করবার দাবিতে কান্দি মহকুমা শাসক নবীনকুমার চন্দ্রকে স্মারকলিপি প্রদান করা হয় কান্দি মহকুমা কংগ্রেসের পক্ষ থেকে।

মিছিলের অনুমতি না মেলায় একলাচলো পদযাত্রা আয়োজন করা হয়েছিল অধীর রঞ্জন চৌধুরীর নেতৃত্বে কান্দি মহকুমা কংগ্রেসের পক্ষ থেকে। এদিনের এই একলা চলো পদযাত্রায় অধীর রঞ্জন চৌধুরী ছাড়াও উপস্থিত ছিলেন প্রাক্তন বিধায়ক তথা কান্দি মহকুমা কংগ্রেসের সভাপতি শফিউল আলম খান।

পদযাত্রা শেষে সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর রঞ্জন চৌধুরী প্রশাসনের দ্বিচারিতা ভূমিকায় তীব্র নিন্দা করেন এবং অবিলম্বে রণগ্রাম ব্রিজ এর বিকল্প ব্যবস্থা না করা হলে আরও বৃহত্তর আন্দোলনের হুশিয়ারি দেন তিনি।