অবতক খবর: মুর্শিদাবাদের রঘুনাথগঞ্জে বাড়িতে ঢুকে সিপিএম প্রার্থী ও তাঁর ছেলে এবং জামাইকে এলোপাথাড়ি কোপ, খুনের চেষ্টার অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। মির্জাপুর ১ নম্বর গ্রাম পঞ্চায়েতের সিপিএম প্রার্থী বদর শেখ। অভিযোগ, বৃহস্পতিবার সকালে বাড়িতে চড়াও হয়ে সিপিএম প্রার্থীকে এলোপাথাড়ি কোপাতে শুরু করে তৃণমূলের দুষকৃতীরা। বাধা দিতে এলে আক্রান্ত হন সিপিএম প্রার্থীর ছেলে ও জামাই। গুরুতর জখম অবস্থায় ৩ জনকেই নিয়ে যাওয়া হয়েছে জঙ্গিপুর মহকুমা হাসপাতালে। হামলার অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল। ঘটনা জানাজানি হতেই এলাকায় আতঙ্ক ছড়িয়ে পরেছে।

অন্যদিকে, পঞ্চায়েত ভোটের ২ দিন আগে, ফের মুর্শিদাবাদের বেলডাঙায় বোমা বাঁধতে গিয়ে মৃত্যু হল এক দুষকৃতীর। মৃত ব্যক্তি কংগ্রেস কর্মী, দাবি তৃণমূলের। স্থানীয়রা জানিয়েছে, গতকাল রাতে ভাবতা ১ নম্বর গ্রাম পঞ্চায়েতের মহেশপুর গ্রামের মাঠের মধ্যে বোমা বাঁধা হচ্ছিল। তখনই বিস্ফোরণ হয়।

বৃহস্পতিবার সকালে বিস্ফোরণস্থল থেকে দুষকৃতী কামাল শেখের ঝলসানো দেহ উদ্ধার করে বেলডাঙা থানার পুুলিশ। চারপাশে ছড়িয়ে-ছিটিয়ে পড়ে আছে বোমা তৈরির মশলা। মৃত দুষকৃতী মহেশপুরেরই বাসিন্দা। কতজন মিলে বোমা বাঁধছিল, কে বা কারা বোমা বাঁধার বরাত দিয়েছিল, খতিয়ে দেখা হচ্ছে।