অবতক খবর,২ ডিসেম্বর: কাঁচরাপাড়া ১৮ নং ওয়ার্ড হরিজন স্কুল সংলগ্ন অঞ্চলে বেশকিছুদিন ধরেই দেখা যাচ্ছিল বেশ কিছু ছেলেরা রাত হলেই সেখানে আসর বসাতো।

অন্যদিকে ওই হরিজন স্কুলের কাছেই এক স্বামীহারা মহিলা তার মেয়েকে নিয়ে একটি ছোট দোকান করে তাদের পেট চালান।

স্থানীয়দের অভিযোগ, বেশকিছুদিন ধরেই ওই ছেলেরা মেয়েটিকে যাতায়াতের পথে কটুক্তি করছিল এবং অশালীন মন্তব্য করছিল।

কিন্তু গতকাল রাত এগারোটা নাগাদ মেয়েটি যখন তার দোকান বন্ধ করে ভাইয়ের সঙ্গে বাড়ি ফিরছিল,তখন ওই ছেলেরা মদ্যপ অবস্থায় ফের মেয়েটিকে উদ্দ্যেশ্য করে নানারকম অশালীন মন্তব্য করে। লালু,পিন্টু সহ আরো কয়েকজন যুবক অশ্লীল কথা বলে যাচ্ছিল কয়েকদিন ধরে ।আর এর প্রতিবাদ করে মেয়েটির ভাই। সেইসময় তাদের সাথে শুরু হয় কথাকাটাকাটি। এরপর বাড়ি ফিরে মেয়েটির ভাই আরো ছেলেদের নিয়ে সেখানে যায় এবং শুরু হয় গন্ডগোল।

কিন্তু পরবর্তীতে এই গন্ডগোল রাজনৈতিক পর্যায়ে চলে যায়। গতকাল রাতেই স্থানীয় সমাজসেবী ক্লাবে ভাঙচুর চালানো হয়। ছিড়ে ফেলা হয় ফ্লেক্স,ব্যানার।

এরপর রাতেই দুই পক্ষই থানায় অভিযোগ দায়ের করে। তবে আপাতত পুলিশ কাউকেই গ্ৰেপ্তার করেনি।

কিন্তু এই যে মহিলাদের কটুক্তি করা,এতে ওই অঞ্চলের মানুষ মহিলাদের নিরাপত্তা নিয়ে প্রশ্ন তুলেছেন।

অন্যদিকে ওই মেয়েটির মা পিঙ্কি মন্ডল জানান, ‘এইরকম যদি চলতে থাকে তবে আমি আমার মেয়েকে নিয়ে এই অঞ্চলে বসবাস করব কিভাবে! আমাদের নিরাপত্তাই আজ সঙ্কটের মুখে।’

বিগত দিনেও ওই অঞ্চলে এক মূক ও বধির যুবতীর শ্লীলতাহানির ঘটনা ঘটেছিল। দিন দিন ওই অঞ্চলের পরিবেশ নষ্ট হয়ে যাচ্ছে। সন্ধ্যা নামতেই ওই অঞ্চলে চলছে বেআইনি কার্যকলাপ। যুবতী, মহিলাদের কটুক্তি করা ওই অঞ্চলের যুবকদের কার্যত অভ্যাসে পরিণত হয়েছে।