নিজস্ব সংবাদদাতা :: অবতক খবর :: ২২ নভেম্বর :: উত্তর দিনাজপুর ::   কালিয়াগঞ্জে রোডশো করে নির্বাচনী প্রচারে ঝড় তুললেন রাজ্যের বন মন্ত্রী রাজীব বন্দোপাধ্যায়। শুক্রবার বেলা ১১ টা নাগাদ কালিয়াগঞ্জ শহরের নাটমন্দির থেকে সুবিশাল র‍্যালির মাধ্যমে হুডখোলা জিপে চেপে দলীয় প্রার্থী তপন দেব সিংহ কে সাথে নিয়ে সমগ্র কালিয়াগঞ্জ শহর পরিক্রমা করে রোডশো করলে মন্ত্রী রাজীব বন্দোপাধ্যায়।

সাংবাদিকদেরমন্ত্রী রাজীব বন্দোপাধ্যায় বলেন, কালিয়াগঞ্জ বিধানসভায় এর আগে কোনওদিন তৃনমূল কংগ্রেসের বিধায়ক ছিলনা। তবুও রাজ্যের মানবিক মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায় কালিয়াগঞ্জে উন্নয়ন করেছেন। একটিবার তৃনমূল কংগ্রেস কে ভোট দিয়ে বিধায়ক উপহার দিন রাজ্যের মুখ্যমন্ত্রী কালিয়াগঞ্জকে উন্নয়নের মডেল করে দেবেন। তিনি এও বলেন, এর আগে এখানে যেসব রাজনৈতিক দলের বিধায়ক ছিলেন তারা কালিয়াগঞ্জের উন্নয়ন করেননি।

কালিয়াগঞ্জ বাসীর  কাছে মন্ত্রী রাজীব বন্দোপাধ্যায়ের আবেদন তৃনমূল কংগ্রেস কে ভোট দিয়ে জয়যুক্ত করুন কালিয়াগঞ্জ বিধানসভা এলাকার উন্নয়নে ভরিয়ে দেব আমরা। তার দাবি যদি উন্নয়ন না করতে পারি তাহলে আবার আপনারা পরিবর্তন করে দেবেন।