অবতক খবর: কলকাতা লিগে টানা তিন ম্যাচে জয়ের হ্যাটট্রিক। তবে বুধবার কালীঘাট এম এসের কাছে ধাক্কা খেল মোহনবাগান। লিগের ম্যাচে ড্র করল বাগান। এদিনই ক্লাবে স্বাগত জানানো হল দলের তিন বিদেশিকে। ১-১ ফলে ড্র হল ম্যাচ। চলতি টুর্নামেন্টে এই প্রথমবার এক পয়েন্ট নিয়ে মাঠ ছাড়লেন বাস্তব রায়ের ছাত্ররা।

ম্যাচে নামার আগেই অবশ্য প্রতিপক্ষকে যথেষ্ট সমীহ করেছিলেন বাগান কোচ বাস্তব রায়। কালীঘাটের খেলোয়াড়দের সামাল দিতে সবুজ মেরুনের অনূর্ধ্ব-২৩ দলকে বেশ ভাল খেলতে হবে বলেই জানিয়েছিলেন তিনি। কোচের ভবিষ্যৎ বাণী মিলে গেল, মাঠে নেমেও দুই দলের মধ্যে হাড্ডাহাড্ডি লড়াই দেখা গেল। তবে একেবারে শেষ মুহূর্তে জয়ের সুযোগ এসেছিল মোহনবাগানের কাছে। তবে গোলটি অফসাইডের জন্য বাতিল হয়। ১-১ ফলেই ম্যাচ শেষ হয়।

ম্যাচের প্রথম থেকে সমান দাপট ছিল দুই দলেরই। খেলার প্রথমদিকেই পেনাল্টি পেয়ে যায় কালীঘাট। সেখান থেকে গোল করেই ম্যাচে এগিয়ে যায় তারা। প্রথমার্ধেই পেনাল্টি থেকে গোল শোধ মোহনবাগানের সুহেলের। দ্বিতীয়ার্ধে বারবার আক্রমণ হলেও গোলের লকগেট খুলতে পারেনি দুই দল।অতিরিক্ত সময়ে এসে মোহনবাগান একটি গোল করে। কিন্তু অফসাইডের কারণে ওই গোল বাতিল হয়। ফলে জয় হাতছাড়া হয়ে যায় সবুজ মেরুনের।

অন্যদিকে, হোম গ্রাউন্ডে কামিন্স-আর্মান্দো সাদিকু এবং অনিরুদ্ধ থাপা বিরতিতে মাঠে নামেন, তাঁদের দেখে গ্যালারি উত্তাল হয়ে ওঠে। বিরতিতেই মাঠে দেখা যায় নতুন মরশুমের তিন তারকা। জেসন কামিন্স, আর্মান্দো সাদিকু, অনিরুধ থাপাকে স্বাগত জানায় ক্লাব। সমর্থকদের সঙ্গে পরিচয় করিয়ে দেওয়া হল তারকা তিন ফুটবলারকে। আর তাঁদের উপস্থিতি মন জিতে নিল মোহন সমর্থকদের। তিনজনই গোটা মাঠ ঘুরলেন। তাঁদের দেখে উচ্ছ্বসিত সমর্থকরা। সবুজ-মেরুনের তারকারা বল মারেন গ্যালারিতে।প্রেস বক্সে ছিলেন মোহনবাগান কোচ হুয়ান ফেরান্দো।