অবতক খবর,৮ জুলাই,নামখানা: ছুটিতে বেড়াতে এসে আর বাড়ি ফেরা হলোনা ২২ বছরের যুবকের।সমুদ্রে স্নান করতে নেমে তলিয়ে যায় যুবক।স্থানীয়দের তৎপরতায় যুবককে উদ্ধার করে দারিক নগর প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে গেলে চিকিৎসকেরা যুবককে মৃত বলে ঘোষণা করে। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনা জেলার নামখানা ব্লকের মৌসুনির বালিয়ারাতে বন্ধুদের সঙ্গে বেড়াতে গিয়ে সমুদ্রে তলিয়ে যায় বিধান নগর থানা এলাকার ২২ বছরের যুবক সন্দীপ সাহু।স্থানীয়দের তৎপরতায় যুবককে উদ্ধার করে দারিকনগর প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্র নিয়ে গেলে চিকিৎসকেরা ওই যুবককে মৃত বলে ঘোষণা করে।

যুবকের সঙ্গে থাকা বন্ধুদের সঙ্গে কথা বলে জানা যায় বিধান নগর থেকে তিনজন বন্ধু নামখানার মৌসুনি বালিয়াড়াতে বেড়াতে গিয়েছিল শুক্রবার সকালে মৌসুনিতে গিয়ে তিন বন্ধু আনন্দধারা নামে একটি রিসোর্ট এ রুম নেয়। তারপরেই আজ দুপুর সাড়ে ১ টা নাগাদ তিন বন্ধু মৌসুমির বালিয়াড়ার সমুদ্র সৈকতে মদ্যপ অবস্থায় স্নান করতে নামে।সেখানেই অসাবধানতায় পা পিছলে সমুদ্রে তলিয়ে যায় সন্দীপ।

সন্দ্বীপের বন্ধুরা জানিয়েছে সন্দীপ সাঁতার জানতোনা। তারপরেই সন্দীপের সঙ্গে থাকা দুই বন্ধু এবং স্থানীয় বাসিন্দাদের তৎপরতায় সন্দ্বীপকে সমুদ্র থেকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় দারিকনগর প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে। সেখানেই চিকিৎসকেরা সন্দীপকে মৃত বলে ঘোষণা করে।ইতিমধ্যেই হাসপাতালে ফ্রেজারগঞ্জ কোস্টাল থানার পুলিশ পৌঁছে মৃত দেহটি কাকদ্বীপ মর্গে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে ফ্রেজেরগঞ্জ কোস্টাল থানার পুলিশ