অবতক খবর, রেজাউল করিম,‌ মোথবাড়ি ::- মোথবাড়ি থানায় একটি কমিউনিটি হল-‌সহ পুলিশ ব্যারাক উদ্বোধন হল বুধবার রাতে। কমিউনিটি হল ও ব্যারাকের ফিতা কেটে উদ্বোধন করেন মালদা জেলা পুলিশ সুপার অলোক রাজোরিয়া। এছাড়াও সম্পূর্ণ মোথাবাড়ি থানাকে পুরোপুরিভাবে বিউটিফিকেশন করা হয়েছে। বৃক্ষরোপণ ও আলোর মাধ্যমে নতুন করে সাজানো হয়েছে সম্পূর্ণ থানা চত্বর।

এতদিন থানায় কোনও কমিউনিটি হল না থাকায় চরম সমস্যায় পড়তে হতো। থানায় ‌কোনও মিটিং করার জায়গা ছিল না। কোনও জরুরী পরিস্থিতির সময় বাইরে থেকে পুলিশ ফোর্স এলে তাদের বসতে দেওয়ার পর্যন্ত জায়গা ছিল না। বিষয়টি নিয়ে সমস্যার কথা পুলিশ প্রশাসনের উচ্চ মহলে জানান মোথাবাড়ি থানার ওসি বিটুন পাল।

থানার তিনতলায় একই সঙ্গে দুটি হল তৈরি করা হয়েছে। একটি কমিউনিটি হল ও একটি পুলিশ ব্যারাক। এদিন পুলিশ সুপার ছাড়াও হাজির ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (‌‌গ্রামীণ)‌ দীপককুমার সরকার, মোথাবাড়ি থানার সার্কেল ইনস্পেক্টর সঞ্জয় ঘোষ, কালিয়াচক থানার আইসি আশিস দাস, মোথাবাড়ি থানার ওসি বিটুল পাল প্রমুখ।

পুলিশ সুপার অলোক রাজোরিয়া জানান, ‘‌এই থানার জায়গা কম থাকায় সমস্যা ছিল। সমস্যা সমাধানের জন্য ব্যারেক ও কমিউনিটি হল তৈরি করা হলো। এতে থানা পরিচালনা-‌সহ পুলিশের কাজ কর্ম করতে অনেকটাই সুবিধা হবে।’‌