অবতক খবর,২২ জুন,সনৎ বর্মন,কোচবিহারঃ মঙ্গলবার মাথা ভাঙ্গায় এক রত্তি মেয়ে আদৃতার পঞ্চম বার্ষিক জন্মদিনের আনন্দ ভাগ করে নিতে আশ্রমের আবসিক শিশুদের সাথে কাটালেন মাথাভাঙ্গা মহকুমা পুলিশ আধিকারিক। মাথাভাঙ্গা পঞ্চানন মোড় সংলগ্ন মাতৃ আশ্রমের আদৃতাকে নিয়ে এসেছিলেন মাথাভাঙ্গা মহকুমা পুলিশ আধিকারিক সুরজিৎ মন্ডল ও স্ত্রী পূজা মণ্ডল। আশ্রমের আবসিকদের সাথে কেককেটে মিষ্টিমুখ করিয়ে জন্মদিন পালন করা হয়।

আদৃতার মা পূজা দেবী জানান, প্রতিবছর তার বাড়িতে ধুমধাম করে মেয়ের জন্মদিন পালন না করে আশ্রমে শিশুদের সাথে অন্যভাবে পালন করে মেয়ের মঙ্গল কামনায় আশ্রমের শিশুদের মুখে একটু হাসি ফোটাতে এই ভাবনা। মেয়ের জন্মদিনে আশ্রম কে সাহায্য করার আশ্বাস দেন। পাশাপাশি তিনি আশ্রমের শিশুদের হাতে তুলে দেন নানা উপহার। আশ্রমের কতৃপক্ষের হাতে তুলে দেন শিশুদের জন্য খাদ্য সামগ্রী।

আশ্রমের কর্ণধার অঙ্কিতা দেব বর্মন জানান, পুলিশ দম্পতির এই কাজে তারা অভিভূত। সুরজিৎ বাবু বলেন, কোন ও হোম বা অনাথ আশ্রমে মেয়ের জন্মদিন পালনের ইচ্ছে ছিল। এদিন আশ্রমের শিশুদের সাথে আনন্দের শরিক হতে পেরে খুবই ভালো লাগছে। মেয়ের প্রতিটি জন্মদিন এভাবে পালন করতে চাই।