অবতক খবর :: উত্তর দিনাজপুর ::    চোপড়ার চতুরাগছ এলাকায় পুকুরের জলে ভেসে ওঠা কিশোর মৃত ফিরোজ আলির মৃত্যুর ঘটনার তদন্তে নেমে অপর মৃতা বান্ধবী কিশোরীর বাবা, ও দুই দাদাকে গ্রেফতার করল চোপড়া থানার পুলিশ। আগের দিন রবিবার উদ্ধার হয়েছিল কিশোরীর মৃতদেহ ঠিক তার পরের দিন সোমবার সকালে ওই এলাকারই একটি পুকুরের জলে ভেসে ওঠে ওই কিশোরীর সহপাঠী কিশোর ফিরোজ আলির মৃতদেহ। মৃত ফিরোজের পরিবারের দায়ের করা অভিযোগের ভিত্তিতে তদন্তে নামে চোপড়া থানার পুলিশ। সোমবার রাতেই মৃতা কিশোরীর বাবা ও দুই দাদা সহ ৪ জন কে আটক করে থানায় নিয়ে যায় পুলিশ। ধৃতদের জিজ্ঞাসাবাদ করার পর মৃতা কিশোরীর বাবা ও দুই দাদাকে গ্রেফতার করে চোপড়া থানার পুলিশ। আজ তাদের ইসলামপুর মহকুমা আদালতে তোলা হয়েছে।

চোপড়াকান্ডে সোমবার সকালে মৃত কিশোরের পরিবারের দায়ের করা অভিযোগের ভিত্তিতে পুলিশ ৩ ব্যক্তিকে এদিন গ্রেপ্তার করেছে।অভিযোগের ভিত্তিতে সোমবার বিকেলেই পুলিশ ৪ জনকে আটক করেছিলো।তাদের জেরা করার পর আটক করা ব্যক্তিদের মধ্যে ৩ জনকে পুলিশ গ্রেপ্তার করে এদিন আদালতে পেশ করেছে।পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃত ওই ৩ ব্যক্তিই হলো রবিবার মৃত কিশোরীর বাবা ও তার দুই দাদা।

পুলিশ সুপার শচীন মক্কর জানিয়েছেন, ” সোমবার মৃত কিশোরের পরিবারের দায়ের করা অভিযোগের ভিত্তিতে ওই কিশোরীর বাবা ও দুই দাদাকে গ্রেপ্তার করা হয়েছে। ধৃতদের বিরুদ্ধে খুনের মামলা শুরু করা হয়েছে। “