অবতক খবর,১৭ জানুয়ারি,লালবাগ:- মুর্শিদাবাদের পৌরসভা ভোট আসার আগেই মুর্শিদাবাদের ১১নং ওয়ার্ডে শুরু হয়েছে পতাকা খুলে নেওয়া এবং পতাকা পোড়ানো। এই রকম ঘটনা গতকাল রাতে মুর্শিদাবাদ পৌরসভার ১১ নম্বর ওয়ার্ডে রাতের অন্ধকারে কিছু বিজেপির পতাকা পুরানো এবং ফেস্টুন খুলে নেয়ার ঘটনা ঘটে।

বিজেপির পক্ষ থেকে পুরো দায় তৃণমূলের উপর চাপানো হয়। তারা বলেন বিগত দিনে মুর্শিদাবাদ পৌরসভা বিধানসভার কোন ওয়ার্ডে বিজেপি কত ভোট পেয়েছিল এবং অন্যান্য দলের কত ভোট পড়েছিল সে ব্যাপারে একটি ফ্লেক্স ১৪৪ নম্বর মুর্শিদাবাদ রেল গেটের সামনে দুটি টাঙানো হয়েছিল ,তাতে কোন দল কোন ওয়ার্ডে কত ভোট পেয়েছিলেন সেটি ফ্লেক্সে লেখা ছিল। , তার মধ্যে একটি ফ্লেক্স বাস থেকে খুলে নিয়ে চলে যায়।

বিজেপির পক্ষ থেকে এ ঘটনার দায় তৃণমূলের উপর চাপানো হয়। কিন্তু ১১ নম্বর ওয়ার্ডের প্রাক্তন কাউন্সিলার বলেন আমি প্রতিদিন সকালে ওয়ার্ডের খোঁজখবর নিই, আজকেও ওয়ার্ডে সকালে ঘুরতে যায় কিন্তু এরকম কোন ঘটনার কথা আমাকে কেউ বলে নি। এটা সর্বপ্রথম আপনার মুখ থেকে শুনলাম।

বিজেপির টাউন সভাপতি তিনি বলেন সামনে পৌরসভা ভোট আসছে তৃণমূল জানে এবার পৌরসভা বিজেপি দখল করবে সেই কারণে তৃণমূল প্রতি ওয়ার্ডে ওয়ার্ডে এই ঝামেলা করার জন্য সৃষ্টি করছে ।কারণ তারা জানে গত বিধানসভায় কে কত ভোট পেয়েছে সেটা তাদের জানা আছে ।

সেই লজ্জার হাত থেকে বাঁচার জন্য তারা আমাদের যে ফ্লেক্স টানানো ছিল সেটি খুলে নিয়ে যায়। ভোট শুরু হওয়ার আগেই তৃণমূল প্রতি ওয়ার্ডে ওয়ার্ডে এই উশৃংখলতা সৃষ্টি করবে আমাদের জানা আছে কারণ বিগত পঞ্চায়েত ভোটে ওরা দেখিছে যে জনগণকে ভোট না দিতে দিয়ে কিভাবে পঞ্চায়েত ও পৌরসভা দখল করা যায়, কিন্তু আমরা বলছি এত সহজ হবে না তৃণমূলের পক্ষে মস্তানি করে মারধর করে পুলিশের ভয় দেখিয়ে পৌরসভার ভোট করার।