অবতক খবর, সংবাদদাতা :: মুর্শিদাবাদের নতুনপাড়া হাইস্কুলে বাংলার গর্ব মমতা কর্মসূচির আনুষ্ঠানিক উদ্বোধন করেন মুর্শিদাবাদের বিধায়ক শাওনি সিং রায়। 2 পৌরসভা ও তিনটি ব্লকের জনপ্রতিনিধিদের নিয়ে আয়োজিত এই কর্মসূচিতে সকলকে সংবিধানের মূল শপথ পাঠ করান বিধায়ক শাওনি দেবী।

এরপর এরশাদকে পশ্চিমবঙ্গ সরকারের বিভিন্ন কর্মসূচি বিষয়ে আলোচনা করেন তিনি। এছাড়া সক্রিয় কর্মী নেতা ও জনপ্রতিনিধিদের জানান যে মানুষ মুখ্যমন্ত্রী কে কেন বাংলার গর্ব মনে করবে সেসম্পর্কেও বিস্তারিত বলেন। মমতাকে বাংলার গর্ব মনে করার কারণ গুলি ব্যাখ্যা করেন তিনি।

আরো বলেন নেত্রীর নির্দেশে মেনে পশ্চিমবঙ্গে 294 বিধানসভাতে এই কর্মসূচি পালন হচ্ছে। তিনি জানান দিদির নির্দেশ মেনে নতুন পুরনো সকল তৃণমূল কর্মী সমর্থকদের নিয়ে এই কর্মসূচি পালন করা হচ্ছে। আগামী দিনে যারা ঘরে বসে আছেন যারা তৃণমূল থেকে মান-অভিমানে মুখ ফিরিয়ে নিয়েছেন তাদের কেউ সঙ্গে আনার চেষ্টা চলবে। তাছাড়াও নতুন নতুন ছেলেমেয়েদের তৃণমূলে যোগদান পর্ব চলবে।

মঞ্চে উপস্থিত ছিলেন মুর্শিদাবাদ ব্লক সভাপতি মশরত শেখ, মুর্শিদাবাদের টাউন তৃণমূল সভাপতি রাসু মণ্ডল ,তৃণমূল নেতাও প্রাক্তন জেলা সভাপতি মোহাম্মদ আলী কাউন্সিলর মেহেন্দি আলম মির্জা, জেলাপরিষদ সদস্যগণ সহ কাউন্সিলর লালিতা দাস,সোনালী সিংহ রায় ও অন্যান্য নেতা ও জন প্রতিনিধিরা।