অবতক খবর,৬ ফেব্রুয়ারিঃ নওশাদ সিদ্দিকির পাশে ডিওআইএফআই আছে ।আগামী দিনেও থাকবে। লড়াই চলছে লড়াই চলবে। এক মাঘে শীত যায় না এটা যেমন সত্য শীত আবার এসেছে মাঘ মাস চলছে যুবরাজ পথে নেমেছে। শেষ দেখেই ছাড়বে। সোমবার মুর্শিদাবাদের কান্দি মহকুমা জুড়ে ডিওয়াইএফআই এর বিভিন্ন ব্লকে অবস্থান বিক্ষোভ কর্মসূচিতে যোগদান করেছিলেন ডি ওয়াই এফ আই এর রাজ্য সম্পাদিকা মীনাক্ষী মুখোপাধ্যায়। এদিন সালারে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে বর্তমান সরকারকে এক হাতে নিয়ে এই কথা বলেন ডি ওয়াই এফ আই এর রাজ্য যুব সম্পাদিকা। এদিন তিনি আরও বলেন।

বোম বারুদ নিয়ে তৃণমূল চলছে।, বিভিন্ন জায়গায় বোমা মজুদ করে রাখছে আর সেই বোম বিস্ফোরণ ঘটছে ।মানুষ সব দেখছে। পুলিশ সবই জানে। আগামী দিনে আরও ভয়ংকর অবস্থা হবে ।পশ্চিমবঙ্গের অবস্থা খুব খারাপ। এই রাজ্য জুড়ে বেকার ছেলেমেয়েদের কাজ নেই। যাদের অর্থ আছে তারাই চাকরি পাচ্ছে। যতদিন তৃণমূলের সরকার এসেছে কল কারখানা বন্ধ হচ্ছে বেকার হচ্ছে শ্রমজীবী মানুষ। ১০০ দিনের কাজের টাকা পঞ্চায়েত গুলো লুটপাট করে খাচ্ছে।

যাদের কাজ দেওয়ার কথা তাদেরকে কাজ দিচ্ছে না। কোন সম্পদ তৈরি হচ্ছে না। এই অবস্থায় আমাদের রাস্তায় নামা ছাড়া কোন উপায় নেই। রাজ্যে এখনো গণতান্ত্রিক পদ্ধতির রয়েছে বলেই অফিসগুলো প্রতিষ্ঠানগুলো চলছে। গতবারের মতো পঞ্চায়েত নির্বাচন হলে করা জবাব দেয়া হবে। গণতন্ত্রের হত্যা করতে আমরা দেব না ।আজকে আমাদের প্রোগ্রাম কালকে তৃণমূল পাল্টা করছে কিসের প্রয়োজন। এদিন সকালে প্রথম পদযাত্রা এবং বিক্ষোভ সমাবেশের আয়োজন করা হয়েছিল ভারত পর দুই নম্বর ব্লকের সালারে। সেখানে বিডিও অফিসে সামনে বিক্ষোভ দেখানো হয়। পরে কান্দিতে সিপিএমের দলীয় কার্যালয়ের সামনে অস্থায়ী মঞ্চ করে অবস্থান বিক্ষোভ করা হয়। উপস্থিত ছিলেন বহু সিপিএমের নেতৃত্ব।