অবতক খবর , সংবাদদাতা বর্ধমান :- কেন্দ্রীয় কৃষি বিল নিয়ে রাজ্যোর মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে কাঠগড়ায় তুললেন কেন্দ্রীয় বিজেপি নেতা কৈলাশ বিজয়বর্গীয়।মঙ্গলবার পূর্ব বর্ধমানের রায়নার বড়বৈনানে দলীয় সভায় উপস্থিত ছিলেন তিনি।তৃণমূল সরকার কৃষি বিল নিয়ে খামোখা বিরোধিতা করছে।মমতা বন্দ্যোপাধ্যায় প্রচার করছেন কৃষকের জমি বেহাত হয়ে যাবে।মিথ্যা কথা বলছেন।তিনি বাংলার কৃষকদের ভুল বোঝাচ্ছেন।এই কৃষিবিলের জন্য কৃষকরা উপকৃত হবেন। কৃষকরা ফসলের দাম পাবেন। নিজের ফসলের সঠিক মূল্য পাবেন।তিনি বলেন ৬ হাজার টাকা করে কৃষকদের দিচ্ছে মোদী সরকার। কিন্তু বাংলার কৃষকরা সেই টাকা থেকে বঞ্চিত হচ্ছেন। মমতা চাইছেন ওই টাকা কৃষকদের একাউন্টে নয় দিতে হবে রাজ্য সরকারের কাছে।যাতে কাঠমানি নিতে সুবিধা হয়।

 

অন্যদিকে কৈলাস বিজয়বর্গী পুলিশকে এদিন একহাত নেন।কার্যত সভামঞ্চ থেকে পুলিশকে চরম হুঁশিয়ারি দিয়ে বলেন রাজ্যে বিজেপি সরকার আসছে।যে সব পুলিশ আধিকারিক ভুল কাজ করছে তাদের নামের তালিকা তৈরি করা হচ্ছে। ক্ষমতায় আসার পর রাজ্যে চার পাঁচটে নতুন জেল বানানো হবে। ওই জেলে ওই পুলিশ আধিকারিকদের ভরা হবে।

এদিনের সভা থেকে আগামী ৮ অক্টোবর নবান্ন অভিযানে সামিল হওয়ার ডাক দেওয়া হয়।সভায় উপস্থিত ছিলেন বিজেপির সর্বভারতীয় সহসভাপতি মুকুল রায় ও রাজ্য যুবমোর্চার সভাপতি সৌমিত্র খান।