অবতক খবর: সেনাবাহিনীতে যোগদানের ইচ্ছা ছিল, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের এই মন্তব্যকে কটাক্ষ করলেন রাজ্য বিজেপি সভাপতি সুকান্ত মজুমদার। বললেন সারা বছর, সেনা – আধাসেনাকে নিশানা করেন মুখ্যমন্ত্রী। আর বিপদে পড়লে তখন সেনার কথা মনে পড়ে। বৃহস্পতিবার নদিয়ার কৃষ্ণনগরে নির্বাচনী প্রচারে অংশগ্রহণ করে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে একথা বলেন রাজ্য বিজেপি সভাপতি।

মঙ্গলবার জলপাইগুড়িতে নির্বাচনী জনসভা করে হেলকপ্টারে বাগডোগরা বিমানবন্দরে ফিরছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। কিন্তু প্রতিকূল আবহাওয়ার জেরে দৃশ্যমানতা কম থাকায় বাগডোগরায় নামতে পারেনি মুখ্যমন্ত্রীর হেলিকপ্টার। এর পর শালুগাড়া বিমানঘাঁটিতে অবতরণ করে মুখ্যমন্ত্রীর বিমান। সেখানে হেলিকপ্টার থেকে নামার সময় মুখ্যমন্ত্রীর পায়ে ও কোমরে চোট লেগেছে বলে দাবি করা হয়। যদিও সেনার তরফে জারি বিবৃতিতে তার কোনও উল্লেখ নেই।

এদিন সুকান্তবাবু বলেন, মুখ্যমন্ত্রী সব সময় বিএসএফ থেকে শুরু করে আর্মিদেরও টার্গেট করে মন্তব্য করেন। কিন্তু জীবন বাঁচানোর সময় এলে আর্মি বাঁচায়। মুখ্যমন্ত্রীর হেলিকপ্টার বিপদে পড়েছিল তখন আর্মি ক্যাম্পে গিয়ে তাঁকে নামতে হয়েছিল। আবার বলতে হল আমার ছোটবেলায় আর্মিতে কাজ করা খুব ইচ্ছে ছিল। যার সেনায় যোগদানের ইচ্ছা থাকবে সে কখনো সেনা সম্পর্কে এই ধরনের কথা বলে? যখন সার্জিক্যাল স্ট্রাইক হয়েছিল তখন ইমরান খান এবং মমতা বন্দ্যোপাধ্যায়ের কথা মিলে গিয়েছিল’।

মুখ্যমন্ত্রীর চোট প্রসঙ্গে তিনি বলেন, ‘আমরা চাই মুখ্যমন্ত্রী যত দ্রুত সম্ভব সুস্থ হয়ে রাজনীতির ময়দানের নামুন। ভালো খেলোয়াড় না হলে খেলে মজা হয় না। ওনাকে মুখ্যমন্ত্রী থাকা অবস্থায় হারাবো’।