অবতক খবর,৮ জুলাইঃ রাজ্য বিজেপি মহিলা মোর্চার প্রশিক্ষণ শিবির, আজ থেকে শুরু হলো, বসিরহাট টাকি পৌরসভার টাকি সংস্কৃত মঞ্চে চলবে দুইদিন। সর্বভারতীয় মহিলা মোর্চার সভাপতি ভ্রান্তি শ্রীনিবাসন রাজ্য মহিলা মোচার সভানেত্রী তনুজা চক্রবর্তী সহ বিজেপি নেত্রী কর্মীরা রাজ্যের বিভিন্ন জায়গা থেকে মহিলা কর্মীরা এসে দলীয় প্রশিক্ষণ শিবিরে অংশগ্রহণ করবেন ।

আগামী পঞ্চায়েত ভোটকে সামনে রেখে এই শিবির এখানে হাজির হয়েছিলেন রাজ্যের বিজেপি মুখপাত্র শমীক ভট্টাচার্য সাংবাদিকদের প্রশ্নের তিনি বলেন, মুখ্যমন্ত্রী নিয়ে কুরুচি কর মন্তব্য ওটা দিলীপবাবুর ব্যাপার, দিলীপ ঘোষ বলে দিয়েছেন।

রাজ্য বিজেপি এই মন্তব্য যে সমর্থন করেনা তার বক্তব্য পরিষ্কার হলো পাশাপাশি মুর্শিদাবাদে ইন্দিরা গান্ধীর মূর্তি ভাঙ্গা নিয়ে তৃণমূলকেই দোষারোপ করেছেন। বলেছেন তৃণমূলের মূর্তি ভেঙেছে। কংগ্রেস থেকে তৃণমূলের জন্ম হয়েছে,তারাই এই কাজ করেছে।তিনি একজন অন্য মতাদর্শক রাজনৈতিক ব্যক্তিত্ব।

পাশাপাশি আজ জ্যোতি বসুর জন্মদিন নিয়ে তিনি বলেন তিনি মহান একটি রাজনৈতিক ব্যক্তিত্ব ,তাদের মতাদর্শকের সঙ্গে আমাদের মতাদর্শের সম্পূর্ণ আলাদা। পাশাপাশি মহুয়া মিত্রের কালী ঠাকুর নিয়ে মন্তব্য বলেছে তৃণমূল কংগ্রেস পরিকল্পনা করে মহুয়া মিত্র কে দিয়ে বলিয়েছেন।