অবতক খবর: দুর্যোগের মুখে মুখ্যমন্ত্রীর হেলিকপ্টার। জলপাইগুড়ি থেকে ফেরার পথে দুর্যোগ। সেবক এয়ারবেসে জরুরি অবতরণ। হেলিকপ্টারের মুখ ঘুরিয়ে চলে যায়।জলপাইগুড়ি থেকে সভা করে ফেরার পথে হঠাৎই প্রাকৃতিক দুর্যোগের মুখে পরে মমতার চপারটি। বাগডোগরা বিমানবন্দরের কাছে আসতেই চরম দুর্যোগ শুরু হয়। কাঁপতে থাকে হেলিকপ্টারটি। দেরি না করে বায়ুসেনার সঙ্গে যোগাযোগ করে সেবক এয়ারবেসে জরুরি অবতরণ করানোর সিদ্ধান্ত নেন পাইলট।

সূত্রের খবর, সেবকের বায়ুসেনার ঘাঁটিতে নিরাপদে অবতরণ করেছে চপারটি। প্রাথমিকভাবে জানা গিয়েছে, মুখ্যমন্ত্রী যখন চপারে করে জলপাইগুড়ি থেকে ফিরে যাচ্ছিলেন, সেই সময় হঠাৎ আকাশ কালো মেঘে ঢেকে যায়। হালকা বৃষ্টিও শুরু হয়। আচমকা দৃশ্যমানতা অনেকটাই কমে যায়। এমন অবস্থায় দুর্যোগের পরিস্থিতিতে ঝুঁকি না নিয়ে মুখ্যমন্ত্রীর হেলিকপ্টারটিকে সেবকের বায়ুসেনা ঘাঁটিতে নামিয়ে আনা হয়।

নির্বাচনী প্রচারে উত্তরবঙ্গ সফরে রয়েছেন মুখ্যমন্ত্রী। গত সোমবার কোচবিহারের সভা করেন মমতা বন্দ্যোপাধ্যায়। আজ প্রথম সভা ছিল জলপাইগুড়িতে। সেখান থেকে সভা শেষ করে বাগডোগরা বিমানবন্দরের দিকে রওনা দেয় মমতার হেলিকপ্টার। কিন্তু আকাশে উড়তেই দুর্যোগের কবলে পরে মুখ্যমন্ত্রী  চপার।

অবস্থা বেগতিক দেখে জরুরি অবতরণের সিদ্ধান্ত নেওয়া হয়। এরপরেই যথাযুক্ত  অনুমতি পেয়ে সেবকের বায়ুসেনার এয়ারবেসে  জরুরি অবতরণ করানো হয় মুখ্যমন্ত্রীর চপারটি। জলপাইগুড়ির জনসভা শেষে ফিরেছিলেন মুখ্যমন্ত্রী। সেই সময়েই দুর্যোগের কবলে পড়ে চপারটি।