অবতক খবর ,অভিষেক দাস, মালদা:- পুরাতন মালদা মঙ্গলবাড়ী জেলা মৎস্য দপ্তরে অর্থাৎ মিন ভবনে মৎস্য দফতরের উদ্যোগে এবং মালদা জেলা পরিষদের সহায়তায় জেলার ক্ষুদ্র মাছ ব্যবসায়ীদের বাইসাইকেল সহ স্বাস্থ্যসম্মত আইস বক্স বিতরণ করা হয়। সাইকেল বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা সহ মৎস্য অধিকর্তা পিয়াল সর্দার ।

এছাড়া উপস্থিত ছিলেন মৎস্য আধিকারিক সিদ্ধার্থ সরকার সহ মালদা জেলা পরিষদের মৎস্য কর্মদক্ষ সরলা মর্মু মহাশয়া । এই ক্ষুদ্র মৎস্য ব্যবসায়ীদের সাইকেল বিতরণ অনুষ্ঠানে জেলার প্রায় ১০৩ জন মৎস্য জীবীদের সাইকেল বিতরণ করা হয় ,এই সাইকেল পেয়ে মৎস্যজীবীরা ভীষণ আনন্দিত হয়।

রাজ্য সরকারের উদ্যোগ এই সাইকেল পেয়ে হরিশ্চন্দ্রপুরের এক মৎস্যজীবী সামিরুল সেখ মাননীয়া মুখ্যমন্ত্রী কে অশেষ ধন্যবাদ জানান এবং কৃতজ্ঞতা স্বীকার করেন।

মৎস্য ব্যবসায়ীদের সাইকেল বিতরণ অনুষ্ঠানে জেলা উপ মৎস্য আধিকারিক পিয়াল সর্দার জানান যে সব ক্ষুদ্র মৎস্য ব্যবসায়ীরা বিভিন্ন এলাকায় পায়ে হেঁটে মাছ বিক্রি করেন ফলে এতে সময় প্রচুর নষ্ট হয় তাই মাছ বিক্রেতাদের কথা মাথায় রেখে রাজ্য সরকারের মৎস্য দপ্তর এই প্রকল্প নিয়েছে যাতে ক্ষুদ্র মাছ ব্যবসায়ীরা উপকৃত হয়। জেলা মালদা জেলা পরিষদের কর্মদক্ষ সরলা মর্মু জানান যে এই সাইকেল বিতরণ অনুষ্ঠান আরো হবে, আজকে প্রথম ধাপে ১০৩ জন কে দেওয়া হলো পরবর্তীতে আরও দেয়া হবে।