অবতক খবর :: নিজস্ব সংবাদদাতা :: নদীয়া :: করোণা আতঙ্কের জেরে আপৎকালীন প্রস্তুতির অঙ্গ হিসাবে সরকারি নির্দেশে আজই পঞ্চম থেকে অষ্টম শ্রেণির ছাত্রদের আলু ,চাল বিলি করা আরম্ভ করল কল্যাণী সাব ডিভিশনের অন্তর্গত বিষ্ণুপুর হাই স্কুল। আগামী 23,24 ও 25 তারিখে এই খাদ্যশস্য বিলি করার কথা ছিল ।কিন্তু সরকারি নির্দেশিকা সামান্য রদবদল ঘটিয়ে সকল বিদ্যালয়ের প্রধান কে আজ থেকে এই আলু, চাল বিলি আরম্ভ করার অনুরোধ করা হয় ।

সেইমতো বিষ্ণুপুর হাই স্কুলে পরিবর্তিত নির্দেশিকা হাতে পাওয়া মাত্রই বিষ্ণুপুর হাই স্কুলের প্রধান শিক্ষক ও শিক্ষক-শিক্ষিকাগণ ও শিক্ষা কর্মীদের সক্রিয় সহযোগিতায় আজ দুপুর ১টা থেকে ছাত্র-ছাত্রীদের আলু,চাল বিলি আরম্ভ করা হয়। সকাল 11 টা থেকে মাইকিং করে আশেপাশের গ্রামের ছাত্রদের জানানো হয় দ্রুত বিদ্যালয়ে চলে আসার জন্য।

সেইমতো প্রতি শ্রেণীর ছাত্রদের সাথে শিক্ষকেরা ফোনে যোগাযোগ করেন এবং অভিভাবক, অভিভাবিকা দের সাথেও যোগাযোগ করে বিষয়টি জানান। বিকেল পাঁচটা পর্যন্ত প্রাপ্ত রিপোর্ট অনুযায়ী কমবেশি 60% ছাত্র এই সুবিধা গ্রহণ করেছে। প্রত্যেক ছাত্র ২ কেজি চাল ও ২ কেজি আলু পেয়েছে। অনুপস্থিত ছাত্রদের সোমবার আসবার জন্য নির্দেশ দেওয়া হয়েছে স্কুলের পক্ষ থেকে।