অবতক খবর,১১ মার্চ,মালদা:- মালদা স্টেশন থেকে এক অজ্ঞাত পরিচয় নাবালককে উদ্ধার করল পুলিশ। আপাতত সেই নাবালককে পুলিশের কাছে রাখা হয়েছে। সঠিক ভাবে কাউন্সেলিং করে তার ঠিকানা জেনে তার বাড়ি পৌঁছে দেওয়া হবে বলে পুলিশ সূত্রে জানা গেছে।

যদিও নাবালক ছেলেটি জানিয়েছে তার বাবা নেই দাদার সঙ্গে ঝগড়া করে সে চলে এসেছে। পুলিশের পক্ষ থেকে তার খাওয়া-দাওয়ার ব্যবস্থা করা হয়েছে এবং নতুন জামা কাপড় দেওয়া হয়েছে। অজ্ঞাত পরিচয় ওই নাবালকের নাম গনেশ বিশ্বাস(১১)। মালদা জেলা হরিশ্চন্দ্রপুর থানা এলাকার মিলনগড় স্টেশনে ওই নাবালক কে একা একা ঘুরতে দেখে পুলিশ। জিজ্ঞাসা করে জানতে পারে সে নবদ্বীপ থেকে ট্রেনে করে এসেছে।

পরণে ছিল ছেড়া জামা কাপড়। তাকে সাথে সাথে উদ্ধার করে হরিশ্চন্দ্রপুর থানায় নিয়ে যাওয়া হয়। সে তার বাড়ির যে ঠিকানা বলছে নবদ্দীপ পুলিশের সঙ্গে যোগাযোগ করে সঠিক ভাবে সেই ঠিকানা পাওয়া যাচ্ছে না। পুলিশের পক্ষ থেকে নাবালকটি কে চাইল্ড ওয়েলফেয়ার কমিটির কাছে পাঠানো হবে। সেখানে কাউন্সেলিং করে সঠিক ঠিকানা জেনে নাবালকটি কে তার বাড়ি পৌঁছে দেওয়া হবে।

এক্ষেত্রে মানবিক রূপ দেখা গেছে হরিশ্চন্দ্রপুর থানার পুলিশের। মহিলা সিভিক পুলিশ কর্মীরা নাবালকটির যত্ন নিচ্ছে। তাকে খাওয়া দাওয়া দেওয়া হয়েছে, সাথে দেওয়া হয়েছে নতুন জামা কাপড়। সবকিছু পেয়ে প্রচণ্ড খুশি ওই বাচ্চা ছেলেটি। সে জানাচ্ছে সে আর বাড়ি ফিরতে চাই না এখানেই থেকে যেতে চাই।