অবতক খবর,মালদা, ৫ এপ্রিল: দীর্ঘ প্রতীক্ষার পর দুপুর ২টা নাগাদ মালদায় এসে পৌঁছালেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক তথা সাংসদ অভিষেক ব্যানার্জি। জেলা ক্রীড়া সংস্থার সংলগ্ন মাঠে হেলিকপ্টার থেকে নেমে সরাসরি কনভয় নিয়ে সাংসদ অভিষেক ব্যানার্জি পৌঁছে যান পুরাতন মালদা ব্লকের সাহাপুর এলাকার একটি বেসরকারি হোটেলে।

শুক্রবার দুপুরে তৃণমূলের জেলার মোট ১২১ জন প্রতিনিধির সঙ্গে অভ্যন্তরীণ বৈঠকের সামিল হয়েছেন সাংসদ অভিষেক ব্যানার্জি। এই বৈঠকে উপস্থিত হয়েছেন মালদার দুই বিধায়ক তথা রাজ্যের দুই মন্ত্রী সাবিনা ইয়াসমিন, তাজমুল হোসেন, দলের জেলা সভাপতি তথা বিধায়ক আব্দুর রহিম বক্সী, তৃণমূল পরিচালিত মালদা জেলা পরিষদের সভাধিপতি লিপিকা বর্মন ঘোষ। এছাড়াও মালদার দুটি লোকসভা কেন্দ্রে নির্বাচন কমিটির ৪২ জন প্রতিনিধি পাশাপাশি এই আভ্যন্তরীণ বৈঠকে জেলার বিভিন্ন বুথ কমিটির সভাপতি থেকে শুরু করে গ্রামীণ স্থতের জনপ্রতিনিধিদেরও সামিল করা হয়েছে।

এই বৈঠকের মাধ্যমে সাংসদ আগামী দিনে মালদার দুটি লোকসভা কেন্দ্রের নির্বাচনী রণকৌশল ঠিক করবেন বলে দলীয় সূত্রের খবর। যদিও সাংসদ অভিষেক ব্যানার্জি বৈঠকে বসার আগেই সাংবাদিকদের সামনে কোনরকম মন্তব্য করেন নি। বৈঠক চলবে প্রায় দুই ঘন্টা ধরে বলে দলীয় সূত্রে জানা গিয়েছে।