অবতক খবর,২৪ ফেব্রুয়ারি: নবম শ্রেণীর নাবালিকা ছাত্রীর দেহ ইটভাটা সংলগ্ন এলাকা থেকে উদ্ধারের পর মৃতের পরিবারের সঙ্গে দেখা করলেন বিজেপি সাংসদ খগেন মুর্মু । শনিবার সকালে পুরাতন মালদার থানার ভাবুক গ্রাম পঞ্চায়েতের বিষণপুর এলাকার মৃত নাবালিকা ছাত্রীর বাড়িতে যান উত্তর মালদার বিজেপি সাংসদ খগেন মুর্মু। তাঁর সঙ্গে ছিলেন পুরাতন মালদার বিজেপি বিধায়ক গোপালচন্দ্র সাহা সহ দলের পদস্থ নেতা-নেত্রীরা। মৃত ছাত্রীর পরিবারের সঙ্গে দেখা করে সমবেদনা জানিয়েছেন সাংসদ খগেন মুর্মু ।

পাশাপাশি এই ঘটনায় জড়িতদের অবিলম্বে গ্রেফতারের দাবিও জানিয়েছেন সাংসদ। মৃত ছাত্রীর পরিবারের সঙ্গে দেখা করার পর যে ইঁটভাটা সংলগ্ন এলাকা থেকে ওই নাবালিকা ছাত্রীর দেহ উদ্ধার হয়েছিল, সেই ঘটনাস্থলেও যান সাংসদ সহ বিজেপি নেতৃত্ব।

উল্লেখ্য, ২৪ ঘন্টা নিখোঁজ থাকার পর শুক্রবার সন্ধ্যায় বিষণপুর এলাকার একটি ইঁটভাটা সংলগ্ন জায়গা থেকে নবম শ্রেণীর নাবালিকা ছাত্রীর মাথা থেতলানো অবস্থায় দেহ উদ্ধার হয়। মৃতের পরিবারের অভিযোগ, ধর্ষণ করেই তাদের মেয়েকে খুন করেছে দুষ্কৃতীরা। আর এই ঘটনার পরই তোলপাড় শুরু হয়েছে গোটা মালদা জেলা।

বিজেপি সাংসদ খগেন মুর্মু জানিয়েছেন, পুলিশের ভূমিকা সন্তোষজনক নয়। যার ফলে দিনের পর দিন এই ধরনের অপরাধ মালদায় বেড়েই চলেছে। কিছুদিন আগে ইংরেজবাজারের নাবালিকা ছাত্রীকে গলা কেটে খুন করার ঘটনা ঘটলো। তারপরে আবার একই কায়দায় মাথা থেতলে আদিবাসী ছাত্রীকে খুন করেছে দুষ্কৃতীরা। এই ঘটনার আমরা তীব্র ধিক্কার জানাচ্ছি। অবিলম্বে দুষ্কৃতীদের গ্রেপ্তারের পাশাপাশি দৃষ্টান্তমূলক শাস্তির দাবিও জানানো হয়েছে। এদিন মৃত ছাত্রীর পরিবারের সঙ্গে দেখা করে সমবেদনা জানিয়েছি। ওই পরিবারটিকে সমস্ত রকম ভাবে সাহায্যের আশ্বাসে দেওয়া হয়েছে।