নিজস্ব সংবাদদাতা : অবতক খবর : মালদহ :    মারুতি ভ্যানের ধাক্কায় মৃত্যু হল দুই জনের আহত আরও তিনজন। ঘটনাটি ঘটেছে শনিবার বিকেলে মালদা জেলা গাজোল থানার দেওতলা এলাকায়। মৃতরা হলেন বাবলু রাজবংশী (৫০) বছর বয়স ও লক্ষী মুর্মু বয়স (৩৩) বছর। তাদের দুজনেরই বাড়ি গাজোল থানার দেওতলা গ্রাম পঞ্চায়েতের খলকা গ্রামে। আহত বাসন্তী মুর্মু সহ আরো তিনজন। চিকিৎসা চলছে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে।

স্থানীয় সূত্রে জানা যায় বাবলু রাজবংশী পেশায় অটোচালক। প্রত্যেক দিনের মতো গতকালকে দেওতলা থেকে টোটোতে করে যাত্রীদের নিয়ে ফিরছিলেন গাজোল এলাকায়। ফেরার সময় গাজোল থানার দেওতলা স্ট্যান্ডের কাছে মালদা থেকে বালুরঘাট গ্রামে একটি মারুতি ভ্যানের সাথে টোটোর মুখোমুখি সংঘর্ষ হয়। এ ঘটনায় টোট চালকসহ মোট পাঁচজন গুরুতর আহত হন। তাদেরকে উদ্ধার করে প্রথমে কাজল গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয় চিকিৎসার জন্য। চিকিৎসা চলাকালীন গাজোল হাসপাতাল মৃত্যু হয় লক্ষ্মী মূর্মুর। বাকিদের অবস্থার অবনতি হলে চিকিৎসার জন্য আনা হয় রাতেই মালদা মেডিকেল কলেজ হাসপাতালে। সেখানে চিকিৎসা চলাকালীন মৃত্যু হয় টোটো চালক বাবলু রাজবংশীর।

মৃতদেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়। বাকি টোটোর যাত্রীদের চিকিৎসা চলছে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে। মৃত্যুর পরে শোকের ছায়া নেমে এসেছে পরিবারসহ গোটা গ্রামে।