অবতক খবর, উত্তর দিনাজপুর: ‘পুরভোট অন্যভাবে হবে। রাজ্যের পুরসভাগুলোতে যেভাবে দুর্নীতি, স্বজন পোষণ হয়েছে তার বিরুদ্ধেই মানুষ ভোট দেবে, বিজেপিকে মানুষ উন্নয়নের জন্য ভোট দেবে।’ এইভাবেই বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ চাঁছাছোলা ভাষায় রাজ্য সরকারকে আক্রমণ শানিয়েছেন।অপরদিকে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায় আগামী পুরসভা ভোট ব্যালটে করার সিদ্ধান্ত প্রসঙ্গে দিলীপ ঘোষ বলেন ভোট ব্যালটে হবে না ইভিএম এ হবে তা ঠিক করবে নির্বাচন কমিশন। মুখ্যমন্ত্রী এটা ঠিক করেন না। আর ভোট ইভিএম বা ব্যালটে যেখানেই ভোট হোক, ভোট দেবেন সাধারন মানুষ। মানুষ আর তৃনমূল কংগ্রেস কে ভোট দেবেনা।

৭১ তম সাধারনতন্ত্র দিবসে রাজধানী দিল্লিতে কেন্দ্রীয় সরকার আয়োজিত অনুষ্ঠানে আমন্ত্রণ পাননি নেতাজীর আজাদ হিন্দ বাহিনীর জীবিত সদস্যরা। এই ঘটনায় সমালোচনার ঝড় উঠেছে খোদ বিজেপির অন্দরমহলেই। বিজেপির বঙ্গ বিগ্রেডের রাজ্য সহ সভাপতি তথা নেতাজী সুভাসচন্দ্র বোসের নাতি চন্দ্র বসু ক্ষোভ প্রকাশ করে কেন্দ্রীয় সরকারের সমালোচনা করেছেন। চন্দ্র বসুর কেন্দ্রীয় সরকারের এই সমালোচনা নিয়ে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ পাল্টা কটাক্ষ করে বলেন ” কিছু মানুষ আছেন যারা শুধু সমালোচনা করেই বেড়ান আর কিছু মানুষ কাজ করেন। যাদের সমালোচনা করাই শুধু কাজ। আর নেতাজীর আজাদ হিন্দ বাহিনীর জীবিত সন্মানিত সদস্যদের আমন্ত্রনের বিষয়টা আমার জানা নেই “।

উত্তর দিনাজপুর জেলার ডালখোলায় অভিনন্দন যাত্রায় যোগ দিতে এসে দলীয় নেতাদের বিরুদ্ধেই এমন মন্তব্য করলেন বিজেপির রাজ্য সভাপতি। এদিন সিএএ নিয়ে প্রচারের উদ্দেশ্যে ডালখোলায় অভিনন্দন যাত্রা করেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।