অবতক খবর,২৪ অক্টোবর: জন্মদিনের অনুষ্ঠান শুধু জাকজমকের মধ্যে দিয়ে নয় মানুষের সেবাও যে একটা পরম ধর্ম এবং সে ধর্ম রক্তদানের মত মহৎ উদ্দেশ্যের মাধ্যমেই সাধন করা সম্ভব আরেকবার প্রমাণ করলেন পোলেমপুরের বাসিন্দা দম্পতি শুভ্র ঘোষ ও সুপর্ণা ঘোষ।

তাদের একমাত্র পুত্র অর্নেশ এর জন্মদিন উপলক্ষে আজ পোলেমপুর তারা এক রক্তদান শিবির আয়োজন করলেন। স্বেচ্ছাসেবী সংস্থা হেলপের সহযোগিতায় আয়োজিত এই শিবিরে 50 জন রক্তদান করে। এদিনের এই অনুষ্ঠান শিবিরে উপস্থিত ছিলেন জেলা তৃণমূল যুব সভাপতি অলোক মাঝি। ছিলেন বিশিষ্ট সমাজসেবী আশরাফ উদ্দিন, বিশিষ্ট সাংবাদিক বৈদ্যনাথ কোঙার সহ অন্যান্য ব্যক্তি বর্গ। এদিন শিবির উপলক্ষে রক্তদাতাদের গাছের চারা প্রদান করা হয়।

এদিনের এই শিবির প্রসঙ্গে সুপর্ণা ঘোষ বলেন, রক্তদান জীবন দান। তাই মানুষকে সচেতন করতে আমরা এই শিবির আয়োজন করেছি আমাদের বিশ্বাস আগামী দিনে অনেকেই বিভিন্ন পারিবারিক অনুষ্ঠানে রক্তদান করতে উৎসাহী হবে এবং উদ্যোগী হবে। তবে যার জন্য এই অনুষ্ঠান সেই ছোট্ট অর্নেশ এসব কিছুই বুঝছে না। এত লোক দেখে দাদুর কোলে থেকে তার একটাই কথা ‘হ্যাপি বার্থডে’। এই শিবির নিয়ে রক্তদাতার উৎসাহ ছিল চোখে পড়ার মতো।