অবতক খবর,সংবাদদাতা,চাঁচল,৬জুন :: বেপরোয়া গতি প্রাণ কাড়ল এক বাইক চালকের। চাঁচলের মাধবপুর সেতুতে মালবাহী লরির ধাক্কায় মৃত্যু হল এক বাইক চালকের। সোমবার দুপুরে ঘটনাটি ঘটেছে মালদহের চাঁচলের মাধবপুর ব্রিজে। দুর্ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই বাইক চালকের। লরির চালক পলাতক। পুলিশ মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত ব্যক্তির নাম মেঘনাথ স্বর্ণকার, বাড়ি খরবা গ্রাম পঞ্চায়েতের ফিয়া এলাকায়, পেশাই স্বর্ণশিল্পী। এই দিন সকাল ১১ টা নাগাদ ইটাহার থানার নোদাপাড়া থেকে দিয়াগঞ্জে বাড়ির উদ্দেশ্যে আসছিল। ঠিক সে সময় চাঁচলের মাধবপুর ব্রিজে দ্রুতগতিতে আসা একটি মাল বোঝাই লরি সেই বাইক চালককে সজোরে ধাক্কা মারে। লরির আঘাতে ছিটকে পড়েন ওই বাইক চালক। ঘটনাস্থলেই মৃত্যু হয় তার। লরি ছেড়ে পলাতক চালক।

স্থানীয়রা ঘটনাস্থলে তড়িঘড়ি করে এসে খবর দেয় চাঁচল থানায়। ঘটনাস্থলে পৌঁছায় চাঁচল থানার পুলিশ। পুলিশ মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। ঘটনাটিকে আটক করে চাঁচোল থানা নিয়ে যায় পুলিশ। এই দুর্ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে।

উল্লেখ্য,মাধবপুর সেতু নির্মাণের পর থেকেই দ্রুতগতিতে বেপরোয়াভাবে মালবাহী গাড়ি থেকে শুরু করে সমস্ত যানবাহন চলাচল করে। সেই গতি রোধ করতে সেতু রোডের উপরে স্পীড ব্রেকার ও গার্ডরেল বসানোর দাবি জানিয়েছেন বাসিন্দারা।