অবতক খবর,সংবাদদাতা,পশ্চিম মেদিনীপুর ,৫ই মার্চ ::- মাদক বিরোধী সচেতনতা শিবির আয়োজিত হল পশ্চিম মেদিনীপুরের বেলদা থানার শশিন্দা সাগর চন্দ্র উচ্চ বিদ্যালয়ে ।পৃথিবীজুড়ে আজ করোনা ভাইরাস নিয়ে সবাই আতংকিত। কিন্তু একটা জায়গায় তাকিয়ে যদি দেখেন এই মাদক ভাইরাসের থেকে কোন অংশেই কম নয় ।এটা আমাদের গ্রামে গঞ্জে অলিতে-গলিতে এমনকি পরিবারের মধ্যে ঢুকে গেছে ।এখান থেকে সমাজকে মুক্ত করতে তারই একটি পদক্ষেপ নিল পশ্চিম মেদিনীপুরের বেলদা থানার শশিন্দা সাগর চন্দ্র হাই স্কুল বলে জানালেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক দীপঙ্কর ত্রিপাঠী ।

জীবন একটাই তাকে ভালবাসুন ,মাদক থেকে দূরে থাকুন ।মাদকের বিরুদ্ধে রুখে দাঁড়ান, যুবসমাজকে বাঁচান ।মাদককে না বলুন ।নো স্মোকিং জোন নামে প্রভৃতি ব্যানার ও হোডিং এর মাধ্যমে এদিন স্কুলের চারিদিক সাজিয়ে তোলা হয় ।উক্ত কর্মসূচির অংশ হিসাবে বিদ্যালয়ে একটি আলোচনা শিবিরের আয়োজন করা হয় এদিন।

বিদ্যালয়ের ছাত্র ছাত্রীদের সঙ্গে এলাকার কিছু অভিভাবক ও এতে অংশগ্রহণ করেন ।এদিনের এই কর্মসূচিতে প্রধান আলোচক তথা অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ডক্টর অংশুমান মিশ্র ,ছিলেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক দীপঙ্কর ত্রিপাঠী ,বেলদা থানার ভারপ্রাপ্ত আধিকারিক সহ অন্যান্যরা ।