অবতক খবর, দিল্লি : গ্রেফতার করা হল দিল্লির আইবি অফিসার হত্যায় অভিযুক্ত নেতা তাহির হোসেনকে। দিল্লির আদালতে আত্মসমর্পণ করার জন্য আদালতে তাহির হোসেন বৃহস্পতিবার হাজির হলেও তাঁর সেই আবেদন খারিজ হয়ে যায়। তাহির হোসেন আরও জানিয়েছেন যে, তিনি যে মিথ্যে বলছেন না, তা প্রমাণ করতে নার্কো-অ্যানালিসিস টেস্ট-সহ যে কোনও রকম পরীক্ষায় বসতে তিনি রাজি আছেন।

দিল্লিতে আইবি অফিসার হত্যায় অভিযুক্ত বহিষ্কৃত আপ নেতা তাহির হোসেনের বিরুদ্ধে গোলমাল বাধানো সহ ভাঙচুরের অভিযোগ রয়েছে। যদিও আইবি অফিসার হত্যায় নিজেকে নিরপরাধ বলে দাবি করেছেন। বহিষ্কৃত আপ কাউন্সিলর তাহির হোসেন জনতাকে খেপিয়ে তুলে ওই গোয়েন্দা অফিসারকে হত্যা করতে প্ররোচনা দেন বলে অভিযোগ তুলেছে আইবি অফিসারের পরিবার। এমন গুরুতর অভিযোগ সামনে আসার পরই দল থেকে সাসপেন্ড করা হয় তাহির হোসেনকে।

দিল্লি পুলিশের দাবি করেছে, পরিবার নিয়ে কোথাও গা ঢাকা দিয়ে ছিলেন তাহির হোসেন। তাহির হোসেন জানিয়েছেন, ‘আমি কোনও অপরাধ করিনি। ২৪ তারিখ আমি সাহায্য চেয়ে পুলিশকে বারবার ফোন করি। সেইদিনেই আমি ওই এলাকা ছেড়ে চলে গিয়েছিলাম।। এখন আমার কাছে আত্মসমর্পণ করা ছাড়া আর কোনও পথ নেই।’