অবতক খবর , সৌম্য , পূর্ব মেদিনীপুর :- মঙ্গলবার পূর্ব মেদিনীপুর এর নন্দীগ্রাম এ সভা করলেন শুভেন্দু অধিকারী। সোমবার নন্দীগ্রাম এর তেখালি তে  সভা করে গিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী।

তার পাল্টা সভা করবেন বলে আগাম ঘোষণা ছিল শুভেন্দু অধিকারীর। সেই মতো মঙ্গলবার পূর্ব মেদিনীপুর এর হেঁড়িয়াতে সভা করেন শুভেন্দু অধিকারী।

মমতা ব্যানার্জীর সোমবারের সভা ঘিরে কটাক্ষ করেন শুভেন্দু। বলেন ওটা কি সভা ছিল সেটা জনগন জানে এবং ওই সভা কে আসউদ্দিন ওয়াসির সভার সাথে তুলনা করেন।মমতা প্রসঙ্গে বলেন তৃণমূল কংগ্রেস সুপ্রিমো উদ্ভ্রান্ত,কোথায় সভা করছেন সেটাই জানেননা। উঠে ঘুরে জানতে হচ্ছে জায়গার নাম।বলছেন নাকি নন্দীগ্রাম এ মস্তিস্ক আছে কিন্তু আত্মা আছে কলকাতায়।শহীদ ভরত মন্ডল এর নাম টাই ঠিক থাক জানেনা বলছেন ভারত মন্ডল।

শহীদ দের নাম দেখে বলতে হচ্ছে। শুভেন্দু অধিকারী কে লিস্ট দেখতে হয়না।যদি নন্দীগ্রাম এর কথা ভাবতেন তাহলে সাড়ে নয় বছরে নন্দীগ্রাম কে অষ্টম শ্রেণীর পুস্তকে সিঙ্গুর এর ইতিহাসে স্থান দিতেন।যে পুলিশ অফিসার গুলি চালিয়েছিল তাকে পানিশমেন্ট না দিয়ে ৫ বার এক্সটেনশন দিতেন না।তৃণমূল এর প্রার্থী মঞ্চে হয় ,কেন না  তৃণমূল প্রাইভেট লিমিটেড কোম্পানি।নন্দীগ্রাম এ ভোট এ দাঁড়ানো প্রসঙ্গে বলেন মুখ্যমন্ত্রী কার ভরসায় ভোট এ জিতবেন?ওখানেও জিতবে বিজেপি।