অবতক খবর,৩ আগস্টঃ সব সময় মাঠে নেমে খেললে খেলা ভালো হয় না। কখনো কখনো মাঠের বাইরে থেকে থার্ড রেফারির আসনেও বসতে হয়। মুখ্যমন্ত্রী তথা দলনেত্রী মমতা ।

বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে এবং উদ্যোগে আমি বিধায়ক হয়েছি মন্ত্রী হয়েছি বিভিন্ন ডিপার্টমেন্টের চেয়ারম্যান হয়েছি। সব সময়ই আমাকেই সবকিছু করতে হবে এমন কোন বাধ্যবাধকতা নেই। মন্ত্রিসভায় আরো নতুন মুখ উঠে আসুক সেটা ভালই হবে। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় আগামী দিনে রাজ্য সরকারের আরো সাফল্যের লক্ষ্যে যাদেরকে তুলে নিয়ে আসবেন তারা যথেষ্ট ভালো হবেন এবং এফিশেন্ট হবেন বলেও এদিন মন্তব্য করলেন বিধায়ক মদন মিত্র।

পাশাপাশি এর রাজ্যের বিরোধী দলগুলিকে ফের কটাক্ষ করে এদিন মদন মিত্র বলেন, এরা যে বিরোধীদের কোন অস্তিত্ব নেই। শুভেন্দু অধিকারী অনেক কথা বলছেন রম্পজম্প করছেন কিন্তু ওনার পেছনেও কেন্দ্রীয় এজেন্সি লেগে আছে। তাই বিজেপি থেকে বেরোবো বেরোবো করেও কেন্দ্রীয় এজেন্সির ভয়েতে উনি দল থেকে বেরিয়ে আসতে পারছেন না। পাশাপাশি ওনার বিরুদ্ধেও অভিযোগ কম নয়। হঠাৎ কাঁথি পৌরসভা থেকে সারদার ফাইল লোপাট হয়ে যাওয়ার বিষয়টি নিয়েও এদিন শুভেন্দু অধিকারীর দিকেই অভিযোগের আঙুল তুললেন, তৃণমূল কংগ্রেস নেতা তথা বিধায়ক মদন মিত্র।