অবতক খবর , রাজ্ , হাওড়া :-  হাওড়ার লেকল্যান্ড কান্ট্রি ক্লাব আজ দুপুরে নিজের অনুগত নেতাদের নিয়ে সভা করলেন রাজ্যের সমবায় মন্ত্রী তথা হাওড়া সদর তৃণমূল কংগ্রেসের চেয়ারম্যান অরূপ রায়।এনিয়ে তৃণমূলের অন্দরে জল্পনা শুরু হয়েছে।

নিজেদের দ্বন্দ্ব মেটানোর আজ যখন রাজীব বন্দ্যোপাধ্যায়কে ফেরানোর জন্য আলোচনায় বসেছে তৃণমূল কংগ্রেসের উচ্চ নেতৃত্ব তখন একই দিনে নিজের অনুগামীদের নিয়ে বৈঠক যথেষ্ট তাৎপর্য বলে মনে করছে রাজনৈতিক মহল।

দলীয় সূত্রে খবর গোটা জেলা থেকেই অরূপ রায় ঘনিষ্ঠ বিধায়করা ,প্রাক্তন মেয়র পরিষদ সদস্যরাএবং প্রাক্তন কাউন্সিলররা উপস্থিত ছিলেন।এছাড়াও জেলা পরিষদের সভাধিপতি ও সহ সভাধিপতি, ব্লক স্তরের নেতারা উপস্থিত ছিলেন।এই বৈঠকে ছিলেন না সদরের সভাপতি লক্ষ্মী রতন শুকলা।

বৈঠকে গুরুত্বপূর্ণ নেতারা বক্তব্য রাখেন প্রশংসা করেন মন্ত্রীর।অরূপ রায় তার বক্তব্যে বলেন যে দুয়ারে সরকার স্বাস্থ্য সাথী ও ভোটার তালিকা সংশোধন সহ অন্যান্য কর্মসূচি নিয়ে ঝাঁপিয়ে পড়ার নির্দেশ দেন।অরূপ রায় জানান, এটা একটা গেট টুগেদার ছিল যা অনেক আগেই ঠিক করা হয়েছিল ।

অন্যদিকে এক সন্ধ্যায় মধ্য হাওড়ায় রায় ভবনে পাল্টা চা চক্রের আয়োজন করে রাজীব অনুগামীরা।অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রাক্তন মেয়র রথীন চক্রবর্তী ও কয়েকজন প্রাক্তন কাউন্সিলর সহ শখানেক তৃণমূল কর্মী।হলের বাইরে ছিল মমতা বন্দ্যোপাধ্যায় ও ভিতরে ছিল রাজীব ব্যানার্জির কাট আউট।

চা চক্রের আগে রথীন চক্রবর্তী ও কয়েকজন তৃণমূল নেতা কর্মীদের উদ্দেশ্য বক্তব্য রাখেন।রাজীব ব্যানার্জির জয়ধ্বনি শোনা যায় নেতাদের গলায়।এপ্রসঙ্গে রথীন চক্রবর্তী জানান,রাজীব বন্দ্যোপাধ্যায় একজন তৃণমূল কংগ্রেসের অন্যতম নেতা তার নামে জয়ধ্বনি দিলে কোনো অসুবিধা নেই।

তবে আজকের অনুষ্ঠানকে তিনি অরূপ রায়ের গেট টুগেদারের পাল্টা চা চক্র বলতে নারাজ।মধ্য হাওড়ায় অনুষ্ঠান হলে কেন এই কেন্দ্রের বিধায়ক অরূপ রায়কে আমন্ত্রণ জানানো হয়নি এ প্রসঙ্গে প্রাক্তন মেয়র বলেন দলের কর্মীরা একত্রিত হয়ে এই অনুষ্ঠান করেছে সেখানে আলাদাভাবে কাউকে বলার কি আছে।