অবতক খবর,৭ আগস্টঃ কলেজ ক্যাম্পাসে অশান্তির জের এসে পড়ল ছাত্রের বাড়িতে । গত কয়েকদিন ধরে প্রেসিডেন্সি কলেজের ছাত্র আন্দোলন রাজনৈতিক সংঘর্ষ হয় । সেই বাকবিতণ্ডায় জড়িয়ে পড়ে মধ্যমগ্রাম 18 নম্বর ওয়ার্ডের বাসিন্দা sfi নেতা দেবনীল পাল।তার বাড়িতে তৃণমূল ছাত্র পরিষদের রাজ্যের সহ-সভাপতি প্রান্তিক চক্রবর্তীর মধ্যমগ্রামের অন্য ওয়ার্ডের তৃণমূল কর্মীদের নিয়ে প্রেসার করতে শুরু করেন ।

তৃণমূল ছাত্র নেতা তাকে বাধ্য করে কালকের ঝামেলা তে তৃণমূলের গুন্ডা জড়িত নয় এমন পোস্ট সোশ্যাল মিডিয়াতে করতে । ওই সময় 18 নম্বর ওয়ার্ডের অন্য রাজনৈতিক দল ও আসে। ক্যাম্পাসের অশান্তি নিয়ে কিভাবে ছাত্র নেতার বাড়িতে গিয়ে হুমকি দেওয়া যায় এই নিয়ে প্রশ্ন তুলছেন ছাত্রনেতা দেবনীল পাল ।

যদিও স্থানীয় তৃণমূল ছাত্র-যুব সদস্যরা চলে আসায় ও ক্যাম্পাসের বাইরে এই ঘটনার বিরোধিতা করাই ওই রাজ্য ছাত্র পরিষদের ছেলেরা চলে গিয়ে আপাতদৃষ্টিতে সমস্যার সমাধান ঘটায় । যদিও গোটা বিষয়ে অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল রাজ্য ছাত্র পরিষদের সহ-সভাপতি প্রান্তিক চক্রবর্তী । তিনি জানান ঘটনার পরেই কলেজ স্ট্রিটে রয়েছেন তিনি পুরো মিথ্যে ঘটনা।

যেহেতু প্রেসিডেন্সি কলেজে তৃণমূল ছাত্র পরিষদের সংগঠন সে কারণেই বদনাম করা হচ্ছে । ঘটনার সত্যতা নেই বলেও দাবি করেছেন তৃণমূল রাজ্য ছাত্র পরিষদের সহ-সভাপতি।