সৌভিক দত্ত : জলপাইগুড়ি :     ভোটের ডিউটি করতে ডুয়ার্সের নাগরাকাটা থেকে জলপাইগুড়ি ডিসিআরসি কেন্দ্রে যাওয়ার জন্য গাড়ি না পেয়ে শুক্রবার পথ অবরোধে সামিল হলেন ভোট কর্মীরা। শুক্রবার ঘটনাটি ঘটেছে ডুয়ার্সের নাগরাকাটা বিডিও অফিস সংলগ্ন এলাকায়। ওই অফিস সংলগ্ন রাস্তায় প্রায় ২৫০ থেকে ৩০০ ভোট কর্মী গাড়ি না পেয়ে পথ অবরোধ করে, উর্ধতন কর্তৃপক্ষের ওপরে ক্ষোভে ফেটে পড়েন। বেশ কিছুক্ষন পর প্রশাসনের আশ্বাসে তাঁরা পথ অবরোধ অবরোধ তুলে নেন । তবে সকাল ১১ টা পর্যন্ত কোন গাড়ি তাঁদেরকে নিয়ে যাওয়ার জন্য আসেনি বলেই অভিযোগ উঠেছে ভোট কর্মীদের তরফে।

ভোট কর্মী রমেশ চন্দ্র দাস বলেন, “সকাল সোওয়া সাতটার মধ্যে জলপাইগুড়ি ডিসিআরসি কেন্দ্রে পৌঁছানোর কথা। অথচ গাড়ি না থাকায় ভোর সাড়ে পাঁচটা থেকে দিনের অর্ধেকটা সময় এখানেই কাটিয়ে দিতে হলো। কর্তৃপক্ষের কাছ থেকেও কোন সদুত্তর মেলে নি”। এদিন ক্ষুব্ধ ভোট কর্মীদের সাথে কথা বলতে অবরোধ স্থলে যান নাগরাকাটার জয়েন্ট বিডিও ডেনুকা রাই। প্রশাসনের আশ্বাস পেয়ে ক্ষুদ্ধ ভোট কর্মীরা অবরোধ মুক্ত করেন।

এখনো পর্যন্ত ভোট কর্মীরা বিডিও অফিস চত্ত্বরেই গাড়ির জন্য অপেক্ষা করছেন বলে খবর পাওয়া গেছে। একটা সময় তাঁদের জন্য দুটো ছোট গাড়ি আসলেও তাতে এতো লোকের সংস্থান হবে না এমন কারন দেখিয়ে ওই গাড়িতে উঠতে অস্বীকার করেছেন ভোট কর্মীরা।