অবতক খবর: পঞ্চায়েত ভোটের আগের দিন গুলিবিদ্ধ হয়ে মৃত্যুর ঘটনায় ব্যাপক আতঙ্ক ছড়াল বনগাঁ থানার ধর্মপুর গ্রামে। আহত আরেক ব্যক্তি। বনগাঁ থানার কালুপুর গ্রাম পঞ্চায়েতের ধর্মপুর গ্রাম। সেখানেই সাতসকালে গুলির শব্দ পেয়ে চমকে ওঠেন স্থানীয় বাসিন্দারা।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে, কালোপুর খেদাই তলা রোডের পাশ থেকে একজনের গুলিবিদ্ধ দেহ উদ্ধার হয়। পাশে পড়েছিল একটি বাইক। তার অদূরে আরেকজনকে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। তাঁকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানা গিয়েছে।

নিহতের নাম বিশ্বনাথ। বর্তমানে হাবড়ায় থাকতেন তিনি। কোনও রাজনৈতিক দলের সঙ্গে যুক্ত কি না, তা এখনও জানা যায়নি। আর আহত প্রতাপ মণ্ডলের বাড়ি মধ্যবকচরা এলাকায়। প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন, নিহত বা আহত কিংবা যাঁরা তাঁদের উদ্ধার করেছে, তাঁদের কেউই চেনা নয়। সম্ভবত বাইরে থেকে এসে এখানে এমন গোলাগুলি চলেছে।স্থানীয় বাসিন্দাদের দাবি, তাঁদের কারও কারও হাতে বন্দুক ছিল।তবে এই ঘটনার সঙ্গে রাজনৈতিক যোগ রয়েছে কি না, তা নিশ্চিত করে বলতে পারছেন না এলাকার বাসিন্দারা।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছন তৃণমূলের জেলা সভাপতি বিশ্বজিৎ দাস। তিনি বলেন, ”এর সঙ্গে বিজেপির অনেকে যুক্ত। বিজেপি কথায় কথায় সিবিআই তদন্তের দাবি করে, ওদের এটাও সিবিআই তদন্ত দাবি করা উচিত।”