অবতক খবর, সাগরদিঘী,২৯ সেপ্টেম্বরঃ ভুয়ো পরিচয় দিয়ে ২৪ টি বিয়ে করে সাগরদীঘি থানার পুলিশের কাছে ধরা পড়ল আসাবুল মোল্লা নামে বছর আঠাশের এক যুবক। পুলিশ সুত্রে জানা যায় এক বছর আগে সাগরদীঘির বালিয়ার এক মহিলা সাগরদীঘি থানায় অভিযোগ করে যে বিয়ের কিছুদিন পরেই সোনা দানা নিয়ে তাঁর স্বামী পালিয়ে যায়।সেই অভিযোগের ভিত্তিতে সাগরদীঘি থানার পুলিশ খোঁজ চালায়।

পুলিশ জানতে পারে বিভিন্ন এলাকায় রাস্তা তৈরী এবংরাস্তা মেরামতের কাজে যায়।এবং নিজেকে JGB -এর ড্রাইভার পরিচয় দেয়।তারপর এলাকায় অনাথ পরিচয় দিয়ে থাকে। ভুয়ো পরিচয় ,ভুয়ো আধার কার্ড তৈরী করে যে এলাকায় কাজে যায় সেই এলাকায় বিয়ে করে তারপর কিছুদিন শ্বশুর বাড়ীতে থাকার পরে সেখান থেকে টাকা পয়সা সোনা দানা নিয়ে পালিয়ে যায়।তারপর আর খোঁজ মেলে না মোবাইলেও ফোন লাগে না। গতকাল পুলিশ খোঁজ পেয়ে উত্তর ২৪ পরগনার দত্তপুকুর থানা এলাকা থেকে গ্রেফতার করে সাগরদীঘি থানায় নিয়ে আসে।

পুলিশ সুত্রে জানা যায় ভুয়ো পরিচয় দিয়ে সাগরদীঘি এলাকায় দুটো বিয়ে করে।এদের মধ্যে বালিয়ার এক মহিলার অভিযোগের ভিত্তিতে আসাবুল মোল্লাকে গ্রেফতার করা হয়।পুলিশ আরও জানতে পারে যে পশ্চিমবঙ্গের বিভিন্ন জেলাসহ বিহার মিলে এখন পর্যন্ত ২৪ টি বিয়ের খোজ মিলেছে।ধৃত আসাবুল মোল্লার বাড়ী বারাসাত থানা এলাকার কাজী পাড়া বলে জানা গিয়েছে।ধৃত আসাবুল মোল্লাকে আসামি চিহ্নিত করনের জন্য আজ জঙ্গিপুর মহকুমা আদালতে পাঠায় সাগরদীঘি থানার পুলিশ।