অবতক খবর,১৯ এপ্রিল: গত পরশু অর্থাৎ ১৭ই এপ্রিল হায়দ্রাবাদ থেকে কাঁচরাপাড়ায় ফিরেছেন কাঁচরাপাড়া সূর্যনগরের বাসিন্দা এক ব্যক্তি। পেশায় রেলকর্মী। ওই ব্যক্তি তার পরিবার নিয়ে কাঁচরাপাড়া ১২ নং ওয়ার্ডের সূর্যনগরে এক বাড়িতে ভাড়া থাকেন। কিন্তু তিনি বাড়ি ফিরতেই চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকায়। আর যার জেরে ভুক্তভোগী ওই বাড়িতেই ভাড়াটে এক পরিবার।

যেহেতু ওই দুই পরিবার একই বাড়িতে থাকে সেই কারণে পাড়া-প্রতিবেশিরা অত্যন্ত আতঙ্কগ্ৰস্ত। কারণ যেভাবে বিশ্বজুড়ে করোনা ভাইরাস থাবা বসাচ্ছে, এলাকাবাসীরা ভয়ে কুঁকড়ে আছেন যে,ওই ভিনরাজ্য ফেরত ব্যক্তি এবং প্রতিবেশী ভাড়াটে পরিবারের কারণে সংক্রমণ না ছড়িয়ে পড়ে। যদিও ওই ব্যক্তি দাবি করেছেন যে,তার থার্মাল স্ক্রিনিং হয়েছে এবং তাতে কিছুই ধরা পড়েনি। তবে যেহেতু তিনি ভিনরাজ্য থেকে এসেছেন তাই তাকে হোম কোয়ারেন্টাইনে থাকতে বলা হয়েছে।

এদিকে ওই প্রতিবেশী ভাড়াটে পরিবারের তরফে কৃষ্ণ দাস জানান, ‘যেহেতু আমরা একই বাড়িতে ভাড়া থাকি সেই কারণে অঞ্চলের মানুষ চাইছেন আমরাও হোম কোয়ারেন্টাইনে থাকি। অঞ্চলের মানুষ আমাদের কার্যত সম্পূর্ণ একঘরে করে দিচ্ছেন। তারা ওই ব্যক্তির চেয়ে বেশী আমাদের উপর তাদের ক্ষোভ উগড়ে দিচ্ছেন। কিন্তু আমরা কোনোভাবেই ওই ব্যক্তির কন্টাক্টে আসিনি।

অন্যদিকে কৃষ্ণ বাবু এই বিষয়ে বীজপুর থানায় অভিযোগ করেন। পুলিশ আসে ওই বাড়িতে। কিন্তু তেমন কোনো ব্যবস্থাই পুলিশ করেনি, এমনই অভিযোগ করেন কৃষ্ণ বাবু।
সর্বপ্রথম কৃষ্ণ বাবু বাড়ি মালিককে বিষয়টি জানান। কিন্তু এ বিষয়ে বাড়ির মালিককেও উদাসীন ভূমিকায় দেখা গেছে বলে তিনি অভিযোগ করেছেন। এমতাবস্থায় তিনি দ্বারস্থ হয়েছেন সংবাদমাধ্যমের। যাতে এই বিষয়টি সকলের নজরে আসে এবং তাদের এই সমস্যা সমাধান হয়। তারা চাইছেন প্রশাসন এতে হস্তক্ষেপ করুক এবং এর জন্য কোন ব্যবস্থা গ্রহণ করুক।