সুদেষ্ণা মন্ডল :: অবতক খবর :: ৩০ নভেম্বর :: দক্ষিণ ২৪ পরগনা ::   সাতসকালে পথ দুর্ঘটনায় মৃত্যু হল এক যুবকের। ভাঙড়ের কাশিপুর থানার জমাদার পাড়া মোড় এলাকার ঘটনা।

কাজে থেকে বাড়ি ফেরার পথে পথ দুর্ঘটনায় মৃত্যু হয় অমিত সরদার(২৯) নামে এক যুবকের। মৃত যুবকের বাড়ি কামারগাঁতি এলাকায়। নিউ টাউন এলাকায় একটি বেসরকারি সংস্থায় সিকিউরিটি গার্ডের কাজ করত অমিত। রাতে ডিউটি করে দুই বন্ধু বাড়ি ফিরছিল। ফেরার পথে জমাদার পাড়া মোড় এলাকায় একটি দ্রুতগতিতে আশা কাঠবোঝাই লরি ধাক্কা মারে বাইকে।

সামনাসামনি ধাক্কা লাগায় ছিটকে পড়ে অমিত সহ তার বন্ধু। দুজনকে উদ্ধার করে জিরানগাছা ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে গেলে অমিতকে মৃত বলে ঘোষণা করে ডাক্তার। আহত অবস্থায় তার বন্ধুর চিকিৎসা চলছে হাসপাতালে। ঘটনার পর গাড়ি রেখে পালিয়ে যায় চালক ও খালাসী।

ঘটনার পর সাময়িকের জন্য রাস্তা অবরুদ্ধ হয়েপরে ভাঙড় লাউহাটি রোডের এই জমাদার পাড়া মোড় এলাকা। পরে কাশিপুর থানার পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ঘাতক গাড়ি চালক পালিয়ে গেলেও গাড়িটিকে আটক করে থানায় নিয়ে আসে পুলিশ। অন্যদিকে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়ে ঘটনার তদন্ত শুরু করেছে কাশিপুর থানার পুলিশ।