অবতক খবর :: মুর্শিদাবাদ ::    বহরমপুরের কাশিমবাজার এলাকায় দীর্ঘদিন ধরে শহরের আবর্জনা জমা হয় কাশিমবাজার লিংক রোডে এটি ডাম্পিং গ্রাউন্ড অর্থাৎ ভাগাড় নামে পরিচিত। টাউন কংগ্রেসের পক্ষ থেকে মহকুমা শাসকের কাছে একটি ডেপুটেশন দেওয়া হয়।

জেলা কংগ্রেস মুখপাত্র জয়ন্ত দাস জানালেন মাননীয় সাংসদ অধীর রঞ্জন চৌধুরী নির্দেশে মহকুমা শাসকের কাছে ভাগাড় স্থানান্তরিত করা নিয়ে আবেদন করা হয়েছে। দীর্ঘদিন ধরে কাশিমবাজার লিংক রোডের বাসিন্দারা কষ্টের মধ্যে দিন কাটাচ্ছেন, শহরের আবর্জনা ভাগাড়ে ফেলার ফলে রাস্তার মধ্যে সেই নোংরা ছড়িয়ে ছিটিয়ে আছে ,এবং ছোট ছোট বাচ্চাদের ফুসফুসের রোগ দেখা দিয়েছে।

কংগ্রেসের বহরমপুর পৌরসভা থাকাকালীন সাংসদ অধীর চৌধুরী দিল্লির সঙ্গে কথা বলে বৈজ্ঞানিক মতে এই ভাগাড়ের নোংরা আবর্জনা অন্য কাজে ব্যবহার করার জন্য চিন্তা ভাবনা করেছিলেন। পৌরসভায় তৃণমূল হয়ে যাওয়ার ফলে আর সেই কাজ হয়নি। তাই শহর কংগ্রেসের তরফ থেকে আবেদন জানানো হচ্ছে ভাগাড় অন্য জায়গায় স্থানান্তরিত করা হোক অথবা উঁচু করে প্রাচীর দেওয়া হোক যাতে নোংরা রাস্তার মধ্যে পড়তে না পারে। যদি পৌরসভা তৎক্ষণাৎ ব্যবস্থা না করে, তাহলে শহর কংগ্রেস দীর্ঘতর আন্দোলনের পথে নামবে।