অবতক খবর,২৯ ডিসেম্বরঃ ভয়াবহ দুর্ঘটনা থেকে রক্ষা পেল পানিহাটি তীর্থ ভারতীর রণধির পাল চৌধুরীর পরিবারের ৬ জন। ঘটনাটি ঘটেছে গতকাল রাত প্রায় ২ টো নাগাদ পানিহাটি পৌরসভার অন্তর্গত ৩১ নম্বর ওয়ার্ডের তীর্থ ভারতী অঞ্চলে।

রণধীর পাল চৌধুরী পেশায় চক্ষু বিশেষজ্ঞ প্রতিদিনের মতন তার স্ত্রী বাবা গাড়ি রেখে যান একটি গাড়ির কভার দিয়ে গাড়িটিকে ঢেকে রেখে দিয়ে দরজা বন্ধ করা দিয়ে যান।

গতকাল রাত দুটো নাগাদ কে বা কারা কেরাসিন তেল ঢেলে দেশলাইন জ্বালিয়ে গাড়ির উপরে ফেলে দেয়। আগুন জ্বলতে থাকে। পাশের বাড়ির এক ভদ্রমহিলা মাধবী কর্মকার উনি দেখতে পেয়ে রণধির পাল চৌধুরীর পরিবারকে ডাকাডাকি করে শীতের রাত্রে এমনিতেই এলাকায় মানুষ ঠান্ডায় শুভ নিদ্রায় ব্যস্ত থাকে সেই সুযোগেই কিছু দুষ্কৃতী এই গাড়িতে আগুন লাগিয়ে দেয় পরিবারের লোকেরা উঠে ঘোলা থানায় খবর দেয় চিৎকার চেঁচামেচিতে আশেপাশের মানুষ জেগে ওঠে পাড়া-প্রতিবেশীর সহযোগিতায় সেই আগুন নিভিয়ে দেয় রনধির পাল চৌধুরীর পরিবারে মা এবং দুই শিশু কন্যা এবং তার দিদি র সহ স্বামী স্ত্রী থাকেন এই ধরনের ঘটনায় এলাকায় আতঙ্কের সৃষ্টি হয় এবং মানুষের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয় যে একজন সমাজসেবী পাড়ার যে কোন মানুষের আপদে বিপদে পাশে দাঁড়ায় তার বাড়িতে এইভাবে চক্রান্ত করে আগুন লাগিয়ে দেওয়ার ঘটনায় মানুষের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়।

তারা বুঝে উঠতে পারছে না কি কারণে এইভাবে তার বাড়িতে বাড়ির ভিতর রাখা গাড়িতে কেরোসিন তেল ঢেলে আগুন ধরিয়ে দেওয়ার চক্রান্ত করা হয়। প্রতিবেশী মহিলার যদি চোখে ধরা না পড়তো যেহেতু পেট্রোলের গাড়ি বড় দুর্ঘটনা ঘটতে পারতো।

এরই প্রতিবাদে এলাকার মানুষ গণ সই সংগ্রহ করে ঘোলা থানায় জমা দেয়।এলাকার মানুষের দাবি যারা এই ধরনের ঘটনা ঘটিয়েছে তাদের চিহ্নিত করা এবং উপযুক্ত শাস্তি দেওয়া গাড়ির মালিক রবি রঞ্জন হাজরা।

দীর্ঘদিন ধরেই তার জামাইয়ের বাড়িতে গাড়িটি রাখে কিন্তু বাইরের রাস্তার উপরে অনেক গাড়ি দাঁড় করানো আছে দীর্ঘদিন ধরে রাস্তার উপরে গাড়ি রাখে পাড়ার মানুষেরা কিন্তু সেই গাড়িতে কোনরকমে কিছু না করে আচমকায় রনধীর পাল চৌধুরীর বাড়িতেই এই ধরনের ঘটনা ঘটলো এলাকার মানুষ বুঝে উঠতে পারছে না।