অবতক খবর,১৯ আগস্টঃ পূর্ব মেদিনীপুর জেলার ভগবানপুর থানার কুরালবাড় গ্রামের চুল ব্যাবসায়ী সেক রফিউল ১৬ তারিখ সকাল বেলা নগদ এক লক্ষ তিরিশ হাজার টাকা নিয়ে হলদিয়াতে একটি বেসরকারি লোন সংস্থার অফিসে টাকা জমা দিতে যাবে বলে বাড়ি থেকে বের হয় নিজের বাইক এ করে। নরঘাটে বাইক রাখার দোকানে বাইক রাখে।তার পরে আর তার কোনো হদিস পাওয়া যায়নি। ১৬ তারিখ ওই ব্যাবসায়ী বাড়ি তে না ফেরায় পারিবারের লোক চিন্তিত হয়ে বিভিন্ন আন্টিয় খোঁজ খবর নেওয়া শুরু করে। কোথাও খোঁজ না পেয়ে পারিবারের লোকজন ১৭ তারিখ ভগবানপুর থানায় মিসিং ডাইরি করে। ওই চুল ব্যাবসায়ীর দেহ আজকে অর্থ্যাৎ ১৮ তারিখ সন্ধ্যা নাগাদ কাঁথি হাসপাতালে পাওয়া যায়। মৃতের শরীরে ও মাথার পিছন দিকে আঘাত এর ছিন্ন আছে।

পারিবারের লোক জন এর আভিযোগ যে ওই চুল ব্যাবসায়ীর কাছ থেকে বাজাজ লোন সংস্থার লোকজন নগদ এক লক্ষ তিরিশ হাজার টাকা নিয়ে পরিকল্পনা মাফিক রফিউল কে খুন করেছে। পরিবার এর লোকের আরো দাবি মৃত সেক রফিকুল চুল ব্যাবসার জন্য বাজাজ কোম্পানি থেকে পাঁচ লক্ষ টাকা লোন নিয়েছিলো। চুল সময় মতো বিক্রি না হওয়ায় লোনের কয়েকটা কিস্তি বাকি ও পড়ে গিয়েছিলো।

সেই জন্য লোন কোম্পানি থেকে বেশ কয়েকবার হুমকি ও দিয়েছিলো। তায় সেক রফিউল পরিচিত কয়েক জনের কাছে এক লক্ষ তিরিশ হাজার টাকা যোগাড় করে হলদিয়া লোন অফিসে লোনের টাকা পরিষদ করার জন্যে বাড়ি থেকে বেরিয়ে ছিলো। তার পর আর ওই চুল ব্যাবসায়ী বাড়ীতে ফিরেনি।